12 15 18

শনিবার, ১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং | ১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ৭ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

Home - রংপুর বিভাগ - বোদায় সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নিহত

বোদায় সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নিহত

বোদায় সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নিহতমোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের বোদা উপজেলার বোদা-দেবীগঞ্জ এশিয়ান হাইওয়ের ফায়ার সার্ভিস মোড় বাইপাস এলাকায় গতকাল বৃহস্পতিবার সকালে ট্রাক-মাইক্রোবাস এর সাথে মুখোমুখি সংঘর্ষে পঞ্চগড় জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মির্জা আবুল কালাম আজাদ দুলাল নিহত হয়েছেন।

App DinajpurNews Gif

এ সময় গুরুতর আহত হয়েছেন মাইক্রোবাসের আরোহী অপর দুই মুক্তিযোদ্ধা আলাউদ্দিন প্রধান ও ওয়াইসুল কোরাইশী। আহত মুক্তিযোদ্ধারা জানান, পঞ্চগড় জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মির্জা আবুল কালাম আজাদ দুলালসহ তিন মুক্তিযোদ্ধা ভারতীয় ভিসা প্রসেসিংয়ের কাজের জন্য মাইক্রোবাস যোগে রংপুর যাচ্ছিলেন।

বোদা বাইপাস সড়ক ধরে যাওয়ার পথে বোদা ফায়ার সার্ভিস মোড়ে দেবীগঞ্জ থেকে পঞ্চগড়গামী একটি দ্রুতগ্রামী ট্রাক উল্টো পথ দিয়ে এসে তাঁদের মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন মাইক্রোবাসের যাত্রী মুক্তিযোদ্ধারা।

গুরুতর আহত অবস্থায় বোদা ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা তাঁদেরকে বোদা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মির্জা আবুল কালাম দুলালকে মৃত ঘোষণা করেন। আহত অপর দুই মুক্তিযোদ্ধা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আলাউদ্দিন প্রধান ও ওয়াইসুল কোরাইশীকে বোদা হাসাপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য পঞ্চগড় আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে ঘাতক ট্রাক ও ট্রাকের চালককে আটক করতে পারেনি পুলিশ। এ ঘটনায় মুক্তিযোদ্ধাসহ স্থানীয়দের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। তাঁরা ঘাতক ট্রাকের চালককে আটক করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন। এ ব্যাপারে বোদা থানার অফিসার ইনচার্জ এ কে এম নুরুল ইসলাম বলেন, ঘাতক ট্রাক ও এর চালককে আটকের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য