শিক্ষক সমিতির মানববন্ধন ও স্বারকলিপি প্রদানমাসুদ রানা পলক, ঠাকুরগাঁও : ৩য় ধাপে বাদ পড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয় জাতীয়করনের দাবিতে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান করেছে বাংলাদেশ বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতি ঠাকুরগাঁও জেলা শাখা।

আজ বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতি ঠাকুরগাঁও জেলা শাখা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসূচী পালন করে। মানববন্ধন জেলা ও উপজলার বিভিন্ন বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা অংশগ্রহন করেন।

এ সময় বক্তব্য রাখেন, বাংলাদেশ বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতি ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি বাসন্তী রানী, সাধারণ সম্পাদক জ্যতিষ চদ্র বর্মন, বাংলাদেশ বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতির কেদ্রীয় কমিটির সিনিয়োর সাংগঠনিক সম্পাদক পরেশ চদ্র রায় প্রমুখ।

বক্তরা বলেন, ২০০৯ সাল হতে অদ্যবধি প্রাথমিক শিক্ষা সমাপনি পরীক্ষায় অংশগ্রহনকারী বিদ্যালয় গুলো জাতীয়করনের আওতায় অন্তভুক্ত করা হয়নি। আমাদেরকে বঞ্চিত করা হয়েছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই সেই সাথে অবিলম্বে বিদ্যালয়গুলো জাতীয়করনের আওতায় আনার জন্য অনুরোধ জানান তারা।

পরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রেরন করেন বাংলাদেশ বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতি ঠাকুরগাঁও জেলা শাখা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য