ক্যালিফোর্নিয়ায় ৫ জনকে হত্যার পর আত্মহত্যা বন্দুকধারীরযুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের বেকারসফিল্ড শহরে এক গোলাগুলির ঘটনায় অন্তত ছয়জন নিহত হয়েছেন। শহরের বিভিন্ন জায়গায় এসব গোলাগুলির ঘটনা ঘটেছে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

পুলিশ জানায়, ওই ব্যক্তি ও তার স্ত্রী গাড়ি চালিয়ে যায় শহরের একটি ব্যবসায়ী প্রতিষ্ঠানে। সেখানে দুই পুরুষ ও তার স্ত্রীকে গুলি করে হত্যা করে সে। এরপর হত্যাকারী গাড়ি চালিয়ে ভিন্ন একটি বাসভবনে যায় ও সেখানে আরো দুই ব্যক্তিকে গুলি করে হত্যা করে।

পরবর্তীতে এক নারী ও শিশুসহ একটি গাড়ি ছিনতাই করলে তার পথ আটকায় পুলিশরা। তখন সে নিজেকে গুলি করে আত্মহত্যা করে।

পুলিশ এই হত্যাকাণ্ডের পেছনে কি উদ্দেশ্য থাকতে পারে সে বিষয়ে তদন্ত করছে।

কার্ন কাউন্টি শেরিফ বিভাগের ডনি ইয়ংব্লাড বলেন, ওই ব্যবসা প্রতিষ্ঠানে গুলির আওয়াজ শোনার পর ডেপুটিদের ডাকা হয়। স্থানীয় সময় বুধবার বিকেল ৫:২০ মিনিটের দিকে এই ঘটনা ঘটে।

ডেপুটিরা তদন্তের মাধ্যমে জানতে পারে যে, হত্যাকারী ব্যক্তির সঙ্গে অপর এক ব্যক্তির ঝগড়া হওয়ার পর সে ওই ব্যক্তি ও তার স্ত্রীকে গুলি করে হত্যা করে। ঘটনাস্থলে অপর এক ব্যক্তি এসে উপস্থিত হলে তাকেও হত্যা করে। এরপর সেখান থেকে গাড়ি চালিয়ে ব্রেকেনরিজ রোডে যায় ও সেখানে আরো দু’জনকে হত্যা করে।

সবশেষে পালিয়ে যাবার জন্য এক নারী ও শিশুসহ একটি গাড়ি ছিনতাই করে বন্দুকধারী। কিন্তু এক ডেপুটি তার গাড়ি আটকালে সে আত্মহত্যা করে। -বিবিসি

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য