Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
09 21 18

শুক্রবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১০ই মুহাররম, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - রবিউল হত্যার আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে দিনাজপুরে সংবাদ সম্মেলন

রবিউল হত্যার আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে দিনাজপুরে সংবাদ সম্মেলন

রবিউল হত্যার আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে দিনাজপুরে সংবাদ সম্মেলনসংবাদ সম্মেলনঃ সন্ত্রাসীরা প্রকাশ্য দিবালোকে হাজারো মানুষের সামনে আগুনে পুড়িয়ে হত্যা করেছে আমার ভাই রবিউল ইসলামকে এবং জ্বালিয়ে দিয়েছে আমাদের ঘর-বাড়ি।

App DinajpurNews Gif

এতেও সন্ত্রাসীরাা ক্ষান্ত হয়নি এখন পরিবারের সবাইকে পুড়িয়ে হত্যার হুমকী দেয়ায় আমরা স্বপরিবারে জীবন নিয়ে পালিয়ে বেড়াচ্ছি।

জামায়াত-শিবিরের ওই সন্ত্রাসীরা কিভাবে রবিউলকে হত্যা করেছে তার নৃশংসতা নিয়ে ইতিমধ্যেই বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ায় প্রকাশিত হয়েছে সংবাদ।

গতকাল বুধবার সকালে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে উপরোক্ত কথাগুলো বলেন দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার জগদল ডাঙ্গাপাড়া গ্রামের মো: তারা মিয়ার কন্যা মোছা: সুলতানা বেগম।

তিনি লিখিত বক্তব্যে বলেন, গত ৯ আগষ্ট ২০১৮ সন্দেহবসত আমার ভাই রবিউল ইসলাম পাগলাকে সুরুজ খুনের মিথ্যা অভিযোগে সন্ত্রাসী ইয়াসিন আলী,তাজউদ্দীন কসাই মো: সবুজ কসাই ও মো: হানিফ গং কাহারোল উপজেলার তের মাইল গড়েয়া থেকে তুলে এনে বীরগঞ্জের জেলাখানা পাথর ক্যাম্প এলাকায় হাজার হাজার মানুষের সামনে প্রকাশ্য দিবালোকে রাস্তার কাজ করা গরম পিস এবং পেট্্রল রবিউলের শরীরে ঢেলে আগুন পুড়িয়ে হত্যা করেছে।

এরপরে সন্ত্রারীরা সংঘবদ্ধ হয়ে আমাদের হত্যার জন্যে খোজাখুজি শুরু করলে আমরা পালিয়ে আত্বরক্ষা করি ওই সুযোগে তারা আমাদের বাড়িঘরে আগুন জ্বালিয়ে দেয় এতে নগদ ৯০ হাজার টাকা গরু,ছাগল, আসবাবপত্র, ২টি বাড়ির ৩৫বান টিনসহ অন্যান্য মালামাল ক্ষতিগ্রস্থ হয় যার আনুমানিক মুল্য প্রায় ১২ লক্ষাধিক টাকা।

সংবাদ সম্মেলনে সুলতানা বলেন,প্রকাশ্য দিবালোকে রবিউলকে নি:শংসভাবে হত্যার বিচার চেয়ে দিনাজপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-২ এ সন্ত্রাসী ইয়াসিন আলী,তাজউদ্দীন কসাই মো: সবুজ কসাই ও মো: হানিফসহ ৪৯ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলা তুলে নেয়ার জন্যে তারা বিভিন্ন স্থানে বলে বেড়াচ্ছে হয় মামলা প্রত্যাহার করে নেবে নইলে সবাইকেই রবিউলের মত জ্বালিয়ে পুড়িয়ে মেরে ফেলা হবে।

শংকিত সুলতানা বেগম বলেন,ভাইকে ওরা যেভাবে মেরে ফেলেছে তাতে আমাদেরকেও হয়তো তারা মেলে ফেলবে আমরা প্রশাসনের নিকট পরিবারের সদস্যদের জীবন এবং সম্পদের নিরাপত্তাসহ রবিউল হত্যার আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মোছা: রুনা বেগম।