11 21 18

বুধবার, ২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১২ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - ফুলবাড়ীতে জমি নিয়ে বিরোধের জের ধরে ব্যবসায়ীকে মারপিট

ফুলবাড়ীতে জমি নিয়ে বিরোধের জের ধরে ব্যবসায়ীকে মারপিট

ফুলবাড়ীতে জমি নিয়ে বিরোধের জের ধরে ব্যবসায়ীকে মারপিটমোঃ রজব আলী, ফুলবাড়ী থেকেঃ দিনাজপুরের ফুলবাড়ীতে জমি নিয়ে বিরোধের জের ধরে মোহাম্মদ হোসেন নামে এক কসমেটিকস ব্যবসায়ীকে মারপিট করার ঘটনা ঘটেছে, এই ঘটনায় ব্যবসায়ী মোহাম্মদ হোসেন গুরুতর আহত হয়েছে।

App DinajpurNews Gif

গত মঙ্গলবার সন্ধা সাড়ে সাতটায় পৌর শহরে এই মারপিটের ঘটনা ঘটে। আহত কসমেটিকস ব্যবসায়ী মোহাম্মদ হোসেন পৌর এলাকার চকচকা গ্রামের মৃত আব্দুল মতিন এর ছেলে। আহত ব্যবসায়ী মোহাম্মদ হোসেনকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উভায় ব্যবসায়ীদ্বয় ও প্রত্যক্ষ্য দর্শিদের সাথে কথা বলে জানাগেছে চকচকা মৌজার এক শতক জমি নিয়ে দির্ঘদিন থেকে চকচকা গ্রামের মৃত জেহের উদ্দিন মন্ডলের ছেলে ব্যবসায়ী ছামসুল হক মন্ডলের সাথে, কসমেটিকস ব্যবসায়ী মোহাম্ম হোসেনের সাথে বিরোধ চলে আসচ্ছে।

এরেই মধ্যে গত মঙ্গলবার কসমেটিকস ব্যবসায়ী মোহাম্মদ হোসেন তার বাড়ী প্লাষ্টার করতে গিয়ে, ব্যবসায়ী ছামসুল হক মন্ডরের কমিনিউটি সেন্টারের ভিতর ময়লা ফেলে। এই ঘটনায় ছামসুল হক মন্ডল কসমেটিকস ব্যবসায়ী মোহাম্মদ হোসেন ব্যবস্যাকেন্দ্র গিফট হাউজে এসে প্রতিবাদ জানালে, ছামসুল হক মন্ডলের সাতে মোহাম্ম হোসেনের বাক-বিতন্ডার সৃষ্টি হয় এবং ধাক্কা-ধাক্কি শুরু হলে, ছামসুল হক মন্ডরের ছেলে বাবু এসে মোহাম্ম হোসেনকে মারপিট করে। এই ঘটন্য় মোহাম্মদ হোসেন আহত হয়।

ব্যবসায়ী মোহাম্মদ হোসেন বলেন তার বাড়ী প্লাষ্টার করতে সামান্য ময়লা ছামসুল মন্ডলের কমিনিউটি সেন্টারে পড়ার কারনে তারা আমার দোকানে এসে হামলা করেছে এবং মারপিট করেছে।

এদিকে ব্যবসায়ী ছামসুল হক মন্ডল বলেন কসমেটিকস ব্যবসায়ী তার খরিদকৃত এক শতক জায়গা দখল করার জন্য দির্ঘদিন থেকে ষড়যন্ত্র করছে, এখন ময়লা ফেলে তার ব্যবস্যা কেন্দ্র কমিনিউটি সেন্টার বন্ধ করার ব্যবস্থা করেছে, এই ঘটনার প্রতিবাদ করতে আসায় মোহাম্মদ হোসেন তার সাথে দরব্যবহার করায় এই মারপিটের ঘটনা ঘটেছে। এদিকে দুই ব্যবসায়ীর মারপিটের ঘটনা শহরে চাঞ্চলকর হয়ে উঠেছে।

এবিষযে ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব এর সাথে যোগাযোগ করা হলে তিনি বরেন এই ঘটনায় উভায পক্ষ অভিযোগ দায়ের করেছে, বিষযটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য