11 20 18

মঙ্গলবার, ২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১১ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - নো হেলমেট, নো পেট্রল কর্মসুচী মানছেনা তেল পাম্পগুলো

নো হেলমেট, নো পেট্রল কর্মসুচী মানছেনা তেল পাম্পগুলো

নো হেলমেট, নো পেট্রল কর্মসুচী মানছেনা তেল পাম্পগুলো চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের চিরিরবন্দরে “নো হেলমেট, নো পেট্রল” নামে পুলিশ বিভাগের বিশেষ কর্মসুচী মানছে না তেল পাম্পগুলো।

App DinajpurNews Gif

ফলে সড়ক দূর্ঘটনা রোধে মোটর সাইকেল চালকদের হেলমেট ব্যবহারে সচেতনতা বাড়াতে পুলিশের এ বিশেষ কর্মসুচী ভেস্তে যেতে বসেছে।

জানা গেছে, দূর্ঘটনা রোধে মোটর সাইকেল চালকদের হেলমেট ব্যবহারে সচেতনতা বৃদ্ধির জন্য ও মহা-সড়কে ইজিবাইক, নচিমন, করিমন চলাচল নিষেধসহ তেল পাম্প মালিকদের হেলমেট বিহীন মোটরসাইকেল চালকদের কাছে পেট্রোল বিক্রিতে নিষেধাজ্ঞা জারি করেন পুলিশ।

ঘোষনা করেন “নো হেলমেট, নো পেট্রল” নামে একটি কর্মসুচী। চিরিরবন্দরে ঘোষনার দু-দিনের মধ্যে ১১আগষ্ট মঙ্গলবার সকাল ১১ টায় সরেজমিন চিরিরবন্দর রাণীরবন্দর রশিদ ব্রাদার্স ফিলিং স্টেশনে দেখা যায় এ কর্মসূচী বাস্তবায়নের কোন ভূমিকা নেই।

এ নিয়ে জনসাধারনের মাঝে নানা কৌতুহলও দেখা দিচ্ছে। এ বিষয়ে ডাঃ নুর আলম ও কলেজ ছাত্র মোস্তাক জানান, সড়ক দূর্ঘটনা রোধে পুলিশ বিভাগের পক্ষ থেকে “নো হেলমেট নো পেট্রল” নামক যে বিশেষ কর্মসুচী নেয়া হয়েছে তা অবশ্যই প্রশংসার দাবিদার।

কিন্তু কিছু তেলপাম্প মালিক দু’দিন না যেতেই পুলিশের ওই বিশেষ কর্মসুচী মানছে না। এতে পুলিশের নজরদারীর প্রয়োজন বলেও মনে করছেন তারা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য