11 21 18

বুধবার, ২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১২ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - দিনাজপুরে তৃণমূল নারী সংঘের কার্যকরী পর্ষদের নির্বাচন

দিনাজপুরে তৃণমূল নারী সংঘের কার্যকরী পর্ষদের নির্বাচন

দিনাজপুরে তৃণমূল নারী সংঘের কার্যকরী পর্ষদের নির্বাচনদিনাজপুর সংবাদাতাঃ “যেখানেই নির্যাতন, সেখানেই প্রতিবাদ, সেখানেই প্রতিরোধ”- এই শ্লোগানকে সামনে রেখে তৃণমূল পর্যায়ের নারীদেরকে সংগঠিত করে নারীর প্রতি সকল প্রকার বৈষম্য ও নির্যাতন প্রতিরোধে কার্যকরী উদ্যোগ অনুষ্ঠিত হলো ১০-১১ সেপ্টেম্বর ২০১৮ দিনাজপুর জেলার পল্লীশ্রী মিলনায়তনে তৃণমূল নারী সংঘের কার্যকরী পর্ষদের নির্বাচন।

App DinajpurNews Gif

নির্বাচনে ২২টি জেলার ২৬টি উন্নয়ন সহযোগী সংগঠনের মনোনিত তৃণমূল পর্যায়ের ৫৩ জন নারী প্রতিনিধিরা অংশগ্রহন করেন। উক্ত জোটের কার্যকরী পর্ষদের ১১টি পদে ৩৫ জন প্রার্থী অংশ নেন।

উক্ত নির্বাচনে অক্সফ্যাম থেকে উপস্থিত ছিলেন নাজমুন নাহার, জেন্ডার জাষ্টিস প্রোগ্রাম ম্যানেজার, শাফিউর রহমান, এমইএএল কো-অর্ডিনেটর, তারিক আজিজ, সিনিয়র প্রোগ্রাম অফিসার ও রিফাত তানজিলা, সিনিয়র প্রোগ্রাম অফিসার।

এছাড়াও পল্লীশ্রী থেকে নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন সেলিম রেজা, ভার-প্রাপ্ত নির্বাহী পরিচালক, শামসুন নাহার, অর্গানাইজেসনাল ক্যাপাসিটি বিল্ডিং ম্যানেজার এবং সুরাইয়া আখতার, এইচ আর ম্যানেজার।

প্রত্যাশা করা হচ্ছে, নির্বাচিত এ কমিটি আগামী এক বছর বাংলাদেশের প্রতিটি জেলায় স্থানীয় পর্যায়ে নারীদেরকে সংগঠিত করে নারীর প্রতি সকল প্রকার বৈষম্য ও নির্যাতন প্রতিরোধে কাজ করবে।

‘যেখানেই নির্যাতন, সেখানেই প্রতিবাদ, সেখানেই প্রতিরোধ’ এ শ্লোগানকে সামনে নিয়ে এ জোট দেশ্যব্যাপী একটি সামাজিক প্রতিরোধ আন্দোলন গড়ে তুলবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য