11 22 18

বৃহস্পতিবার, ২২শে নভেম্বর, ২০১৮ ইং | ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - হাবিপ্রবির জন্ম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভ সংঘের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী

হাবিপ্রবির জন্ম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভ সংঘের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী

হাবিপ্রবির জন্ম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভ সংঘের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীআব্দুল মান্নান,হাবিপ্রবি প্রতিনিধিঃ দিনাজপুররে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(হাবিপ্রবি) ১৯তম জন্ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভ সংঘ হাবিপ্রবি শাখার আয়োজনে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত হয়েছে ।

App DinajpurNews Gif

আজ মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসিতে কালের কন্ঠ শুভসংঘ আয়োজনে এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ও রক্ত কেন্দ্র দিনাজপুর এর সহযোগিতায় শুভসংঘ হাবিপ্রবি শাখার সভাপতি ডা. মিঠুন চন্দ্র রায়ের সভাপত্বিতে প্রধান অতিধি হিসাবে উপস্থিত থেকে সেচ্ছায় রক্ত কর্মসূচীর শুভ উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক শাখার পরিচালক ও ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. ভবেন্দ্র কুমার বিশ্বাস।

রক্ত দান কর্মসূচীতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক সহকারী অধ্যাপক ডঃ মোহাম্মদ রাজিব হাসান কালের কন্ঠের দিনাজপুর প্রতিনিধি এমদাদুল হক মিলন, কালের কন্ঠ শুভসংঘ জেলা শাখার সভাপতি মো. রাসেল ইসলাম, হাবিপ্রবি সাংবাদিক সভাপতি মো. মুহিউদ্দীন নুর,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মান্নান শুভসংঘ হাবিপ্রবি শাখার সহ-সভাপতি মো. মাইদুল ইসলাম, মো. সাদেকুজ্জামান সাদেক, অর্থ সম্পাদক মো. মাসুদ রানা, প্রচার সম্পাদক মো. আব্দুর রব সহ অন্যান্য সদস্য বৃন্দ।

উল্লেখ্য যে,১৯৯৯ সালের আজকের এই দিনে (১১ই সেপ্টেম্বর) তৎকালীন ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ।সেই থেকে ১১ই সেপ্টেম্বরকে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জন্ম দিবস হিসেবে পালন করা হচ্ছে ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য