Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
09 23 18

রবিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১২ই মুহাররম, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - দিনাজপুরে নবাগত বিভাগীয় কমিশনারের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত

দিনাজপুরে নবাগত বিভাগীয় কমিশনারের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত

দিনাজপুরে নবাগত বিভাগীয় কমিশনারের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিতদিনাজপুর সংবাদাতাঃ ১০ সেপ্টেম্বর সোমবার বিকেলে দিনাজপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে নবাগত রংপুর বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী’র সঙ্গে দিনাজপুর জেলার সকল সরকারী প্রতিষ্ঠান সমুহের প্রধানগনের সাথে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

App DinajpurNews Gif

উক্ত সভায় দিনাজপুর জেলা প্রশাসক ড. আবু নঈম মোহাম্মদ আবদুছ ছবুর এর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. মোহাম্মদ শহীদ হোসেন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ জয়নুল আবেদীন, জোনাল সেটেলমেন্ট অফিসার, দিনাজপুর পৌরসভা মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, দিনাজপুরের বিভিন্ন উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, দিনাজপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর সৈয়দ মোহাম্মদ হোসেন, সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুস, জেলা কারাগারের জেল সুপার মোঃ সাঈদ হোসেন, জেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপপরিচালক কৃষিবিদ মোঃ তৌহিদুল ইকবাল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে নবাগত রংপুর বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী বলেন বিদ্যুতের অপচয় রোধে আমাদের সকলকে সোচ্চার হতে হবে।

সেই সাথে সরকারী সকল প্রতিষ্ঠানের প্রধানকে উদ্দেশ্য করে বলেন খাবার ও নামাজের বিরতীর সময় অযথা বৈদ্যুতিক বাতি, ফ্যান ও এসিসহ বিভিন্ন বৈদ্যুতিক সরঞ্জাম চালিয়ে না রেখে, বন্ধ রেখে বিদ্যুতের অপচয় রোধ করতে সরকারকে সহযোগিতা করতে হবে।

তিনি সড়ক নিরাপত্তার উপর জোরদার আরোপ করে বলেন শিক্ষা-প্রতিষ্ঠানসহ বিভিন্ন প্রতিষ্ঠানের সামনে জেব্রা ক্রোসিং তৈরী করে জনসাধারণের যাতায়াতে সুবিধা প্রদান করতে হবে।

বাসসহ বিভিন্ন যানবাহন থামানোর স্থানে চিহ্ন প্রদান করে রাস্তা পারাপারের জন্য সকল স্তরের জনসাধারণকে কাউন্সিলিং এর মাধ্যমে জন সচেতনতা তৈরী করতে হবে। সেই সাথে আইন শৃঙ্খলার বিষয়টিও নজরদারীর উপর রাখতে হবে। এছাড়াও প্রধান অতিথি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ড জনসাধারণের মাঝে তুলে ধরার প্রত্যয় ব্যক্ত করেন।