আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে হাতীবান্ধা উপজেলায় নিজ ঘর থেকে দিনদুপুরে ৩১ দিনের শিশু চুরি’র অভিযোগ পাওয়া গেছে।

রোববার(৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার সিন্দুর্না ইউনিয়নের হাটখোলা কাচারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শিশুটি ওই গ্রামের সুবোধ চন্দ্র ও রুপালী রানী দম্পত্তির ছেলে সন্তান।

পুলিশ ও এলাকাবাসী জানান, সন্তানকে নিজের ঘরে শুয়ে রেখে পাশে টিউবয়েলে পানি আনতে যান শিশুটির মা রুপালী রানী। বাড়ি ফিরে দেখতে পান ঘরে তার ৩১ দিন বয়সী ছেলে সন্তান বিছানায় নেই। অনেক খোঁজা খুজি করেও কোন সন্ধান পাননি। স্থানীয়দের খবরে হাতীবান্ধা থানা পুলিশ ঘটনাস্থল তদন্ত করে অন্যসব থানায় বার্তা পাঠিয়েছেন।

শিশুটির বাবা সুবোধ চন্দ্র বলেন, আমি বাড়িতে ছিলাম না। আর আমার মা বাইরে কাজে গিয়েছিলো। এছাড়া আমার ভাইয়ের স্ত্রী সে তার বাচ্চাকে নিয়ে পাশের ঘরেই ঘুমিয়ে ছিল। বাড়িতে এসেই শুনি আমার বাচ্চা চুরি হয়ে গেছে। বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন বাবা সুবোদ চন্দ্র।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দিনদুপুরে নিজ বাড়ি থেকে শিশু চুরি যাওয়ার বিষয়টি স্থানীয় ভাবে খবর পেয়ে তিনি নিজেই ঘটনাস্থলে যান। তদন্ত করে পাশ্ববর্তি থানায় বার্তা পাঠানো হয়েছে। শিশুটিকে খুজে বের করতে চেষ্টা চলছে বলে জানান তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য