খানসামায় স্কুল ভ্যানের সাথে ট্রাকটারের সংঘর্ষে আহত ৬বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ দিনাজপুরের খানসামা উপজেলার একটি স্কুলের শিক্ষার্থী বাহনকারি রিক্সাভ্যানের সাথে রডবাহী ট্রাকটারের মুখোমুখি সংঘর্ষে ৬জন আহত হয়। ৯ সেপ্টেম্বর রবিবার বিকেল ৫ টার দিকে এই ঘটনা ঘটে বলে জানা যায়।

গুরুতর অবস্থায় আব্দুল আলিমের ছেলে আরিফুজ্জামান( ৬) নামে প্রথম শ্রেণিতে পড়ুয়া এক শিশুকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে বলে জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত সহকারী চিকিৎসক সাধন কুমার রায়। উপজেলার ৩ নং আংগারপাড়ার মির্জার মাঠ আওকরা মসজিদ সংলগ্ন রাস্তায় এই ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

স্কুল ভ্যানটি ছাত্রছাত্রীদের নিয়ে বাড়িতে রেখে আসার সময় একটি রডবাহী ১২ চাকার ট্রাকটারের বগির সামনের অংশের সাথে স্কুল ভ্যানের ধাক্কা লাগে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। এতে ভ্যানটি ভেঙ্গে চুরমার হয়ে যায় এবং ট্রাকটারটি গাছের সাথে ধাক্বা লেগে আটকে যায়!

এই ঘটনায় স্কুলের ভ্যান চালক আব্দুস সালামকে(৬৫) আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।

এঘটনায় বাকি ৪ জন হলেন, ঐশী (৩য় শ্রেণি) মুহিব (৩য় শ্রেণি) আশা বিন্তে আজিজ( ৪র্থ শ্রেণি) আরিফা(২য় শ্রেণি) তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথিমক চিকিৎসা গ্রহণ দেওয়ার পরে বাড়িতে পাঠানো হয়।

খবর পেয়ে খানসামা থানার সাব-ইন্সেপেক্টর তপন কুমার ঘটনাস্থালে গিয়ে রডবাহী ট্রাকলড়ীটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যায়। সাব-ইন্সেপেক্টর তপন কুমার বলেন,এই ঘটনায় মোট ৬ জন আহত হয়েছেন।

তার মধ্যে একজনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে এবং ভ্যান চালককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। বাকি চারজনকে প্রাথিমক চিকিৎসা দেওয়া পর বাড়িতে নিয়ে যাওয়া হয়। এসআই তপন কুমার জানান, প্রয়োজনিয় সকল ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য