দিনাজপুরে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মানববন্ধনদিনাজপুর সংবাদাতাঃ ৯ সেপ্টেম্বর রোববার জেলা আইনজীবী সমিতি সম্মুখে সাবেক প্রধানমন্ত্রী মাদার অব ডেমোক্রেসি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ষড়যন্ত্রমুলক কারাগারে আদালত করে প্রহসনমূলক বিচার কার্যক্রম করার প্রতিবাদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম দিনাজপুর জেলা শাখা মানববন্ধন কর্মসূচী পালন করে।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম দিনাজপুর শাখার সভাপতি এ্যাডঃ আব্দুল হালিম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন এ্যাডঃ আনিসুর রহমান চৌধুরী, এ্যাডঃ এনাম আলী, এ্যাডঃ আব্দুল বাকি, এ্যাডঃ মাইনুল ইসলাম, এ্যাডঃ আলি আকবর রঞ্জু, এ্যাডঃ ইউসুফ আলী (২), এ্যাডঃ মাহবুবুর রহমান, এ্যাডঃ আনোয়ারুল ইসলাম খোকন, এ্যাডঃ সিরাজুল ইসলাম।

স্বাগত বক্তব্য রাখেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম দিনাজপুরের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এ্যাডঃ আইনুল হক। বক্তারা বলেন, বর্তমান সরকার বিএনপি যেন নির্বাচনে অংশগ্রহণ করতে না পারে সে জন্য পরিকল্পিতভাবে এবং ষড়যন্ত্রমুলকভাবে কারাগারে প্রহসনমুলক বিচার করার জন্য আদালত বসিয়েছে।

কারাগারে আদালত বসানোর ব্যাপারে আমরা তীব্র প্রতিবাদ জানাচ্ছি। দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবী জানাচ্ছি। বেগম খালেদা জিয়া নির্বাচনে যেন অংশগ্রহণ করতে না পারে যে জন্য সু-কৌশলে কারাগারে মানসিক নির্যাতন করে অসুস্থ্য করে ফেলেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য