মিডিয়ার একটি অংশ সরকার উৎখাতের চেষ্টা চালাচ্ছেঃ ওবায়দুল কাদেরমোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতাঃ মিডিয়ার একটি অংশ সরকার উৎখাতের চেষ্টা চালাচ্ছে। আমাদের কাছে খবর আছে বিএনপি দেশে বিদেশে ষড়যন্ত্র করছে, তাদের দোষরদের নিয়ে তারা ছক তৈরি করছে নির্বাচন বানচাল করার জন্য।

১০ মিনিটের জন্য বিএনপি আন্দোলন করতে পারে নাই। আন্দোলনের নামে দলীয় অফিসে বসে প্রেস বিফ্রিং করে। পুলিশের কাছে মোবাইল করে খবর নেয় দলীয় অফিসে পুলিশ অভিযান চালাবে সে ভয়ে বিএনপি আতংকিত।

উত্তরবঙ্গের ট্রেন যাত্রা শেষে সৈয়দপুরে বিমানবন্দরে ভিআইপি লাউঞ্জে রবিবার (৯ অক্টোবর) সকালে সাংবাদিকদের সাথে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, বাংলাদেশে নির্বাচন সিডিউল মোতাবেক অনুষ্ঠিত হবে। অক্টোবর মাসে পদ্মা সেতু চালু করার সম্ভাবনা রয়েছে। রেল ও রোড সংযোগ করা হবে অক্টোবর মাসে। আমাদের প্রতিপক্ষ বিএনপি কিছু অস্থিতিশীল অবস্থার সৃষ্টি করে।

তিনি আরো বলেন, ছাত্র ছাত্রীদের গুজবে কান ভারী করে আন্দোলনে নামানো হয়েছে। আওয়ামীলীগ যেমন সুশৃঙ্খল ভাবে সমাবেশ করে, বিএনপি’র যদি এরকম সমাবেশ করতো তাহলে বিশৃঙ্খলা হতো। নির্বাচন সামনে আমরা পার্টির মধ্যে কিছু কিছু এলাকায় অন্তঃকলহ রয়েছে। সমাধানের চেষ্টা করা হচ্ছে।

ট্রেনে যাত্রীদের দূর্ভোগের ব্যাপারে তিনি বলেন, আওয়ামীলীগের এই ট্রেন যাত্রাকে স্বাগত জানিয়েছে যাত্রীরা। তারা এটাকে দূর্ভোগ হিসেবে দেখেনি। রাত ১১ টা পর্যন্ত রেল স্টেশনে হাজার হাজার মানুষ এই কর্মসূচিতে অংশগ্রহন করেছে।

এসময় তার সাথে ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী, নীলফামারী জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান আহমেদ কামাল, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক, রেলওয়ে শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ও সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আখতার হোসেন বাদল, আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম সরকার, স্বেচ্ছাসেবক লীগের সমাজকল্যান বিষয়ক নাফিউল করিম নাফা প্রমূখ ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য