Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
09 23 18

রবিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১২ই মুহাররম, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - দিনাজপুরে ৪৯০পিস ইনজেকশন ও মাদকদ্রব্যসহ ২৪ জন আটক

দিনাজপুরে ৪৯০পিস ইনজেকশন ও মাদকদ্রব্যসহ ২৪ জন আটক

injection ইনজেকশনদিনাজপুর সংবাদাতাঃ নেশা জাতীয় ৪৯০ এম্পুল বুপ্রেনরফিন ইনজেকশনসহ র‌্যাব ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

App DinajpurNews Gif

র‌্যাব ১৩ এর দিনাজপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক এএসপি আহসান হাবীব জানান, শুক্রবার রাতে আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নবাবগঞ্জ উপজেলার চরারহাট বাজার থেকে ৪৯০ এম্পুল বুপ্রেনরফিন ইনজেকশনসহ মাদক ব্যবসায়ী মোঃ শাহিন আলমকে আটক করে। শাহিন হাকিমপুর উপজেলার বলরামপুর গ্রামের মৃত শামসুল কাজীর ছেলে।

র‌্যাব বাদী হয়ে নবাবগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আটক শাহিনকে পুলিশের কাছে সোপর্দ করেন। শনিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

এদিকে দিনাজপুরে পুলিশের মাদক বিরোধী অভিযানে ২৩ জন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে গ্রেফতার করা হয়েছে। জেলা পুলিশ কন্ট্রোল রুম সূত্রে জানা যায়, শুক্রবার রাত ১০টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ ২৩ জন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে গ্রেফতার করেছে।

এদের বিরুদ্ধে ১৮টি মামলা দায়ের করা হয়। অভিযানকালে পুলিশ ৩০ লিটার চোলাই মদ, ১৫৮বোতল ফেন্সিডিল, ৬০০ গ্রাম গাজা, ২৫ পিস ইয়াবা, ৩৫ পিস নেশা জাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুরে ২৩জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।