11 22 18

বৃহস্পতিবার, ২২শে নভেম্বর, ২০১৮ ইং | ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - আবারও ছিনতাইয়ের শিকার হাবিপ্রবি শিক্ষার্থী, দৃষ্টি নেই কর্তৃপক্ষের

আবারও ছিনতাইয়ের শিকার হাবিপ্রবি শিক্ষার্থী, দৃষ্টি নেই কর্তৃপক্ষের

ছিনতাই 3আব্দুল মান্নান,হাবিপ্রবিঃ শহর থেকে ক্যাম্পাস আসার পথে আবারও ছিনতাইয়ের শিকার হয়েছেন দিনাজপুর হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের কয়েকজন শিক্ষার্থী।

App DinajpurNews Gif

জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টা ৪৫ মিনিটের দিকে হাবিবাহ,সোমা,ফারিহা নামের ৩ জন শিক্ষার্থী , শহর থেকে অটোরিক্সা যোগে ক্যাম্পাস আসার পথে চেহেল গাজী মাজারের কাছে পৌঁছালে ,পথিমধ্যে একটি মটর সাইকেলে দুইজন আরোহী এসে তাদের ব্যাগ ধরে টান দেয় ।অনেক ধস্তা ধস্তির পর এক পর্যায়ে ছিনতাইকারীরা তাদের ব্যাগ ছিনিয়ে নিয়ে যেতে সক্ষম হয়।

এ সময় তাদের ব্যাগে একটি সিম্ফোনী P-6 মোবাইল ফোন, আইডিকার্ড, ১৫০০ টাকা সহ জরুরি কাগজপত্র ও কিছু শপিং আইটেম ছিল। এর আগেও বেশ কয়েকবার শহরের চৌরঙ্গী মোড় থেকে বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি গেটের পূর্ব পর্যন্ত বিভিন্ন সময়ে ছিনতাই এর কবলে পড়েছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয় এলাকায় ছিনতাই যেন ডালভাত হয়ে গেছে,প্রতিনিয়ত বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের ছিনতাই কারীর শিকার হওয়া যেন নিত্য নৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে ।

এ ব্যপারে স্থানীয় এবং বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে বহুবার অভিযোগ প্রদান করা হলেও ছিনতাই কারীদের দৌরাত্ম্য তাতে বিন্দুমাত্র কমেনি ।বরংচ ছিনতাই কারীদের দৌরাত্ব যেন আরও বেড়েই চলেছে ।এহেন সমস্যা সমাধানের জন্য শিক্ষার্থীরা যথাযথ কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন ।এবং সঠিক তদন্তের মাধ্যমে এর সাথে জড়িত সকল অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি আওতায় নিয়ে আসার জন্য জোর দাবী জানিয়েছেন ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য