11 21 18

বুধবার, ২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১২ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - আমিন আমিন ধ্বনী আর গুনাহ মাফের কান্নায় ফুলবাড়ীতে আখেরী মুনাজাত

আমিন আমিন ধ্বনী আর গুনাহ মাফের কান্নায় ফুলবাড়ীতে আখেরী মুনাজাত

আমিন আমিন ধ্বনী ও আর গুনাহ মাফের কান্নায় ফুলবাড়ীতে আখেরী মুনাজাতের ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ আমি আমিন শব্দ আর গুনাহ মাফের কান্নায় আখেরী মুনাজাতের মধ্যে দিয়ে আজ শনিবার শেষ হয়েছে, দিনাজপুরের ফুলবাড়ীতে আলাদিপুর ইউনিয়নের ভিমলপুর ঈদগাহ মাঠে গত (৬ সেপ্টেম্বর) বৃহস্পতিবার থেকে শুরু হওয়া দিনাজপুর জেলা ইজতেমা। আখেরী মুনাজাত পরিচালনা করেন কাকরাইল মসজিদের তাবলীগ জামাতের কেন্দ্রিীয় মুরুব্বী মওঃ মোঃ আব্দুল ওহাব মিয়া।

App DinajpurNews Gif

তাবলীগের কেন্দ্রিয় স্থান কাকরাইল এর সিদ্ধান্তে দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার আলাদিপুর ইউনিয়নের ভিমলপুর ঈদগাহ মাঠে গত (৬ সেপ্টেম্বর) বৃহস্পতিবার বাদ জোহর থেকে আমবয়ানের মধ্যে দিয়ে শুরু হয়া তিনদিন ব্যাপী দিনাজপুর জেলা ইজতেমা।

ইজতেমার সফল জেলার বিভিন্ন উপজেলাসহ আশপাশের জেলার তাবলীগের মুরুব্বীগণ ইজতেমা মাঠে সমবেত হয়। তাবলীগের মুরুব্বী গণ ও ইজতেমা পরিচালনা কমিটির সদস্য সহকারী অধ্যাপক শেখ সাবীর আলী ও আব্দুল মান্নান সরকার বলেন এই উজতেমা থেকে প্রায় ৬৭টি তাবলীগ জামাত দিনের কাজে আল্লাহর রাস্তায় বের হয়েছে। তারা বিভিন্ন এলাকার মসজিদে মসজিদে গিয়ে ওই এলাকার বাসীন্দাদের হেদায়েতের জন্য আহবান করবেন।

আমিন আমিন ধ্বনী ও আর গুনাহ মাফের কান্নায় ফুলবাড়ীতে আখেরী মুনাজাতের এদিকে আখেরী মুনাজাতে অংশ নেয, প্রানী ও মৎস্য মন্ত্রনালয়ের সচিব ওয়াসিম উদ্দিন, ধর্ম মন্ত্রনালয়ের যুগ্ম সচিব হাফিজুর রহমান সাবেক সচিব আলতাব হোসেন, কর্নেল ছানাউল্যাহ, দিনাজপুর ডিসি ড, আবু নঈম মোঃ আব্দুস সব্বুর।

এদিকে গুনাহ মাফের আশায় আখেরী মুনাজাতে অংশ গ্রহন করার জন্য ফুলবাড়ী উপজেলা শহরের সকল দোকান-পাট বন্ধ করে তারা মুনাজাতে অংশ গ্রহন করেন, এবং দুর-দুরান্ত থেকে প্রায় লক্ষাধিক মুসুল্লিগণ আখেরী মুনাজাতে অংশ গ্রহন করেন, এতে ভিমলপুর ঈদগাহ মাঠ ছাড়াও, আশপাশের সকল রাস্তাঘাট ও আশপাশের গ্রামের রাস্তা-ঘাটও জনসমুদ্রে পরিনত হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য