কালেক্টরেট স্কুল এন্ড কলেজে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিতদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস, দিনাজপুর এর আয়োজনে ৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টায় বাংলাদেশ শিশু একাডেমী দিনাজপুর জেলা শাখার অডিটরিয়াম হলে দিনাজপুর কালেক্টরেট স্কুল এন্ড কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে “নেশা ছেড়ে কলম ধরি, মাদক মুক্ত সমাজ গড়ি” এই স্লোগানকে সামনে রেখে শিক্ষাঙ্গনে মাদকবিরোধী সচেতনা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ জয়নুল আবেদীন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সহকারি পরিচালক মোঃ রাজিউর রহমান এবং অনুষ্ঠানের সভাপতিত্ব করেন দিনাজপুর কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ রাহিনুর ইসলাম।

প্রধান অতিথি মাদকবিরোধী সচেতনতা মূলক আলোচনা সভায় তার বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন মাদক মরণ নেশা এর ছোবল থেকে রক্ষা পাওয়া খুবই কষ্টকর।

এই মরণ নেশার ছোবল থেকে নিজেকে সব সময় দূরে রাখার জন্য সর্বদা চেষ্টা করতে হবে, আর এই তখনই সফল হবে যখন তোমরা সবাই একত্রে এই মাদকের বিরুদ্ধে স্বচ্চার হতে পারবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য