11 21 18

বুধবার, ২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১২ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - মাদক ও দেহ ব্যবসার মিথ্যা অভিযোগের সুষ্ঠ তদন্তের দাবীতে সংবাদ সম্মেলন

মাদক ও দেহ ব্যবসার মিথ্যা অভিযোগের সুষ্ঠ তদন্তের দাবীতে সংবাদ সম্মেলন

মাদক ও দেহ ব্যবসার মিথ্যা অভিযোগের সুষ্ঠ তদন্তের দাবীতে সংবাদ সম্মেলনসংবাদ সম্মেলনঃ মাদক ও দেহ ব্যবসার সাথে জড়িত থাকার মিথ্যা অভিযোগে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান ও সংবাদ প্রকাশের বিষয়ে নিরপেক্ষ ও সুষ্ঠ তদন্ত দাবী করে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

App DinajpurNews Gif

বৃহস্পতিবার সকালে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে খোদমাধবপুর মিস্ত্রিপাড়া এলাকার বাসিন্দা মো: নুরুল ইসলাম সংবাদ সম্মেলনোর আয়োজন করেন। তিনি লিখিত বক্তব্যে বলেন,কোন একটি চক্র এলাকাবাসীকে ভুল বুঝিয়ে বা মিথ্যা তথ্য দিয়ে গত ২ সেপ্টেম্বর জেলা প্রশাসক বরাবরে দেয়া স্মারকলিপিতে সর্ম্পূন চক্রান্তমুলকভাবে মো: নুরুল ইসলামকে জড়িয়ে মিথ্যাচার করেছে এবং মাদক ও দেহ ব্যবসারমত জঘন্য ঘটনার সাথে জড়ানোর চেষ্টা করেছে।

সংবাদ সম্মেলনে তিনি জানান, বিডিআর‘এ দীর্ঘদিন সততার সাথে চাকুরী ২০০৭ সালে অবসর গ্রহন করে প্রাপ্ত অর্থের বিনিময়ে বর্তমানে ধান-চাল ও ইজিবাইকের ব্যবসা করছেন। কলেজ পড়–য়া কন্যা ও পুত্র সন্তান এবং স্ত্রীকে নিয়ে জীবনটা ভালই চলছিলো তবে স্মারকলিপির কারনে স্থানীয় ২টি পত্রিকায় প্রকাশিত মিথ্যা সংবাদের ফলে বর্তমানে চরমদূর্বিসহ জীবন কাটাচ্ছেন। তিনি সততার সাথে দাবী করে বলেন আমার বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমান করতে পারলে আমি শুধু মিস্ত্রিপাড়া নয় দিনাজপুর ছেড়ে যাবো এবং যেকোন শাস্তি মাথা পেতে নেবো।

নুরুল ইসলাম জানান, মাদক ও দেহ ব্যবসারমত জঘন্য কাজের বিরুদ্ধে অবস্থান থাকার পরেও আমি এবং আমার পরিবারকে সমাজের কাছে এখন লাঞ্চনা ও নিগৃহিত হতে হচ্ছে। মিথ্যা-বানোয়াট ও ভিত্তিহীন সংবাদের প্রেক্ষিতে আমার পরিবারসহ আমি আজ মিথ্যা অপবাদ মাথায় নিয়ে নিজ বাড়িহারা হয়ে পথেঘাটে ঘুরে বেড়াচ্ছি। সুশিক্ষায় শিক্ষিত হয়ে সমাজের কাছে পরিচিতি পাওয়ার বদলে আমার কলেজ পড়–য়া সন্তানরা এখন আতংকিত এবং ভীতসন্ত্রস্ত হয়ে পড়েছে।

নিরপেক্ষ ও সুষ্ট তদন্তের দাবী করে তিনি বলেন সমাজের কাছে যারা আমাকে মিথ্যা অভিযোগ এনে হেয় প্রতিপন্ন করলো আমি তাদের আইনের আওতায় কঠোর শাস্তির দাবী করছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন লাভলী ইয়াসমিন,আব্দুল্লাহেল কাফি,মোছা:নুরজাহান নুর ও জেসমিন আখতার সাথী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য