বীরগঞ্জে এমপি মনোরঞ্জন শীল গোপালকে অবাঞ্চিত ঘোষনাবীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ বীরগঞ্জে আওয়ামী লীগ কতৃর্ক এমপি মনোরঞ্জন শীল গোপালের বিরুদ্ধে ব্যাপক অনিয়ম-দুর্নীতির ও আওয়ামী লীগের নেতাকর্মীদের হয়রানীর অভিযোগ এনে তাকে আনুষ্ঠানিক ভাবে অবাঞ্চিত ঘোষনা করা হয়েছে।

বীরগঞ্জ-কাহারোল আওয়ামী ঐক্য পরিষদের আয়োজনে ৫ সেপ্টেম্বর সন্ধায় দলীয় কার্যালয় থেকে হাজার হাজার নেতাকর্মীর একটি ঝারু ও বিক্ষোভ মিছিল বের করে এমপি মনোরঞ্জন শীল গোপালের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিয়ে পৌর শহর প্রদক্ষিন করে। ঝারু ও বিক্ষোভ মিছিল শেষে (পুরাতন শহীদ মিনার) বিজয় চত্বরে এমপি গোপালের কুশ পুত্তলিকা দাহ করা হয়।

এরপর বীরগঞ্জ-কাহারোল আওয়ামী লীগ ঐক্য পরিষদের সভাপতি ও জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড আলহাজ্ব হামিদুল ইসলামের সভাপতিত্বে এমপি মনোরঞ্জন শীল গোপালের বিরুদ্ধে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া জাকা, সাবেক সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, সাবেক সংসদ সদস্য আব্দুল মালেক সরকার-

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি তরুন আওয়ামী লীগ নেতা আবু হোসাইন বিপু, কৃষক লীগের সভাপতি শিবলী সাদিক, গপেশ চন্দ্র রায়, যুবলীগের সভাপতি আবু সাঈদ সরকার, ছাত্রলীগের আহবায়ক মোঃ রোকনুজ্জামান বিপ্লব, সহ বীরগঞ্জ-কাহারোল আওয়ামী ঐক্য পরিষদের অন্য নেতৃবৃন্দ।

প্রতিবাদ সভায় এমপি গোপালের বিরুদ্ধে আওয়ামী লীগের নেতাকর্মীদের হয়রানীর অভিযোগ এনে এবং ব্যাপক অনিয়ম-দুর্নীতির চিত্র তুলে ধরে তাকে আনুষ্ঠানিক ভাবে অবাঞ্চিত ঘোষনা করা হয়েছে। বীরগঞ্জ-কাহারোল আওয়ামী লীগের নেতাকর্মী ঢাকা-পঞ্চগড় মহাসড় অবরোধ করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কারার কারনে রাস্তার উভয় পাশে যানজোটের সৃষ্টি হয়। পরে পুলিশের হস্তক্ষেপে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার জানান, রাজনৈতিক কারনে মনোনয়ন প্রত্যাশীরা ঘোলা পানিতে মাছ শিকারের ধান্ধা করছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য