পঞ্চগড়ে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ উদযাপনআটোয়ারীঃ “শেখ হাসিনার উদ্যোগ – ঘরে ঘরে বিদ্যুৎ” প্রতিপাদ্য বিষয় নিয়ে বিদ্যুৎ,জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের উদ্যোগে পঞ্চগড়ের আটোয়ারীতে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ উদযাপন করা হয়েছে।

০৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে পঞ্চগড় জোনাল অফিসের আওতাধীন আটোয়ারী এরিয়া অফিসের আয়োজনে ব্যানার , ফেস্টুন ও প্লে-কার্ড সহ উপজেলা পরিষদ চত্বর হতে একটি র‌্যালী বের হয়ে উপজেলার গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালীতে প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা, বিশেষ অতিথি হিসেবে সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম,ভারপ্রাপ্ত এজিএম (ও এন্ড এম) মোঃ রেজাউল করিম উপস্থিত ছিলেন।

এসময় এলাকা পরিচালক মিজানুর রহমান, উপজেলা পল্লী বিদ্যুৎ ইনচার্জ পুস্প চন্দ্র রায় সহ পল্লী বিদ্যুতের সাথে সংশ্লিষ্ট কর্মচারী এবং উপজেলা পল্লী বিদ্যুৎ ইলেক্ট্রিশিয়ান সমিতির সভাপতি বেলায়েত হোসেন, সদস্য উত্তম কুমার সহ সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বোদাঃ “শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ” এই প্রতিপাদ্য নিয়ে বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের উদ্যোগে পঞ্চগড়ের বোদায় জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার বোদা সাব জোনাল অফিস ঠাকুরগাঁয় পল্লী বিদ্যুৎ সমিতির আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালী শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী সৈয়দ মাহমুদ হাসান। বোদা সাব জোনাল অফিসের এজিএম মোঃ আব্দুর রশিদ এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপভি এ্যাড: ওয়াহিদুজ্জামান সুজা, সাধারণ সম্পাদক ফারুক আলম টবি, বোদা থানা অফিসার ইনচার্জ একেএম নুরুল ইসলাম, বোদা পাইলট গার্লস স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক রবিউল আলম সাবুল প্রমুখ। এ সময় সরকারী কর্মকর্তা, ইউ’পি চেয়ারম্যান সহ বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা/কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য