শিক্ষাঙ্গনে মাদকবিরোধী সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিতদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস, দিনাজপুর এর আয়োজনে ৫সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টায় দিনাজপুর জিলা স্কুল অডিটরিয়াম হলে স্কুলের শিক্ষার্থীদের নিয়ে “শিশু ও যুবাদের প্রতি মনোযোগ দেয়াই হল তাদের নিরাপদ বেড়ে উঠার প্রথম পদক্ষেপ” এই স্লোগানকে সামনে রেখে শিক্ষাঙ্গনে মাদকবিরোধী সচেতনা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুরের নবাগত পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সহকারি পরিচালক মোঃ রাজিউর রহমান। অনুষ্ঠানের সভাপতিত্ব দিনাজপুর জিলা স্কুলের প্রধান শিক্ষক আখতারা পারভীন।

প্রধান অতিথি মাদকবিরোধী সচেতনতা মূলক আলোচনা সভায় তার বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন শিক্ষা যেমন জাতীর মেরুদন্ড ঠিক তেমনি তোমরা শিক্ষার্থী দেশ পরিচালনায় আগামীর প্রজন্ম।

তাই আগামী প্রজন্ম যেন সঠিকভাবে দেশ পরিচালনা কাজে সহযোগিতা করতে পারে এবং নিজেকে একজন আদর্শ নাগরিক হিসেবে তৈরী করতে পারো তাই সবার প্রথম শিক্ষার পাশাপাশি আমাদেরকে একত্রিত হতে হবে এই ভয়াল মাদকের হাত থেকে দুরে রাখা ও মাদককে সমাজ থেকে চিরতরে বিরত রাখা।

এজন্য মাদকের কুফল সম্পর্কে নিজেদের জ্ঞান অর্জন করে মাদকবিরোধী সচেতনতা মূলক কার্যক্রম পরিচালনার কাজে সহযোগিতা করা। তাই শিক্ষাঙ্গনে যেন মাদক প্রবেশ করতে না পারে এজন্য তোমাদের কঠোর ভূমিকা পালন করতে হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য