সামাজিক সংগঠন ‘জাগ্রত তেঁতুলিয়া’-র আত্মপ্রকাশ‘তেঁতুলিয়ার তারুণ্য জেগেছে এবার, করবে অন্যায় সাধ্য কার’-এই স্লোগানকে সামনে নিয়ে সামাজিক সংগঠন ‘জাগ্রত তেতুলিয়া’র আত্মপ্রকাশ।

বুধবার বেলা ১১টায় তেঁতুলিয়া চৌরাস্তায় এক সাংবাদিক সম্মেলনের আয়োজনেরর মধ্য দিয়ে আত্মপ্রকাশ করেছে “জাগ্রত তেঁতুলিয়া” নামের একটি তারুণ্যদ্বীপ্ত স্বেচ্ছাসেবী সংগঠনের।

এলাকার বিপথগামী তরুণ যুবকদের মাদকাসক্ত থেকে ফেরানো, বিধ্বংসী বোমা মেশিন বন্ধ, বাল্য বিবাহ ও সড়ক দূর্ঘটনা রোধ, স্থলবন্দরের অনিয়ম দূর্নীতি বন্ধে ভূমিকা রাখতেই এই সংগঠন।

সম্মেলনে জানানো হয়, সামাজিক বনায়ন কর্মসূচি, অসহায় দুস্থদের চিকিৎসাসেবা, নিরাপদ সড়ক বাস্তবায়নসহ নানা সৃজনশীল কর্মকান্ডের মাধ্যমে তরুণ যুবকদ‌েরকে পরিচালিত করবে।

সামাজিক সচেতনতা তৈরিতে স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, জনসমাগমপূর্ণ এলাকায় বিভিন্ন সেমিনার, কর্মশালা, মতবিনিময় সভা করবে।

সাংবাদিক সম্মেলনের মূল বক্তব্য পাঠ করেন তেঁতুলিয়ার কৃতি সন্তান এবং দৈনিক কালের কন্ঠের সহ-সম্পাদক আতাউর রহমান কাবুল।

এসময় গণমাধ্যমের সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন ডেইলী অবজারভার এর শহিদুল ইসলাম শহিদ, বাংলাদেশ প্রতিদিন ও চ্যানেল নিউজ২৪ এর সরকার হায়দার, ডিবিসি চ্যানেল ও দৈনিক কালের কন্ঠের লুৎফর রহমান, চ্যানেল৭১ এর রফিকুল ইসলাম রফিক, মাইটিভির আবু তাহের, বাংলানিউজ২৪ ডটকমের সোহাগ হায়দার প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য