ভেজাল সার আটকমোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের মাড়েয়া বাজারে সাড়ে ৩২ বস্তা ভেজাল সার আটক করা হয়েছে।

গত মঙ্গলাবার রাতে সার ব্যবসায়ী বাবুল ইসলাম তার সারের দোকানে এসব ভেজাল টিএসপি সার আটক করে। পরে ভেজাল সার আটক হয়েছে বিষয়টি জানাজানি হলে ভেজাল সারগুলো ইউনিয়ন পরিষদের হেফাজতে রাখা হয়।

সার ব্যবসায়ী বাবুল ইসলাম জানান পঞ্চগড়ের রাসেল ট্রেডার্সের মালিক রাসেলের কাছে সে এসব সার ক্রয় করে এবং তার গোডাউন থেকে এসব ভেজাল সার আসে।

এ সময় উপস্থিত স্থানীয় ভোক্তভোগী কৃষকরা বলেন এর আগেও মাড়েয়া বাজারে ভেজাল সার বিক্রি হয়েছে। এই গুলো সার নয় মাটির গুড়া,ওই সার গুলো পানি দিয়ে ভিজিয়ে ঘষলে মাটি হয়ে যায়।

এ ব্যাপারে ইউ’পি চেয়ারম্যান আবু আনছার মোঃ রেজাউল করিম শামীম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইউনিয়ন পরিষদে ভেজাল সার গুলো কৃষি অফিসের জিম্মায় আটক রাখা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা কৃষি অফিসার আল মামুন অর রশিদ জানান, আটককৃত সারগুলো মাড়েয়া ইউনিয়ন পরিষদে আটক রাখা হয়েছে। সারগুলো পরীক্ষা নিরিক্ষা করে ভেজাল বের হলে আইননানুক ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য