দিনাজপুরে মুক্তিযুদ্ধের সংগঠক এম আব্দুর রহিমের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলিদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে গভীর শ্রদ্ধার সাথে পালিত হলো মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক স্বাধীনতা পদকপ্রাপ্ত সাবেক এমপি আওয়ামী লীগের এ্যাডঃ এম. আব্দুর রহিমের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী।

জাতির জনক বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সংবিধান প্রণয়ন কমিটির সদস্য এবং স্বাধীনতা পদকপ্রাপ্ত আওয়ামী লীগের সাবেক এমপি এ্যাডঃ এম. আব্দুর রহিমের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে আজ মঙ্গলবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত দিনাজপুরের সদর উপজেলার জালালপুর গ্রামে তাঁর সমাধীতে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করা হয়। এম. আব্দুর রহিম সমাজ কল্যাণ ও মুক্তিযুদ্ধ গবেষণা কেন্দ্র, জেলা আওয়ামী লীগ, জেলা প্রশাসন, জেলা পুলিশ প্রশাসন, এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতাল, বিএমএ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, প্রেসক্লাব, সম্মিলিত সাংস্কৃতিক জোট, জেলা ক্রীড়া সংস্থা, জেলা আইনজীবী সমিতি, চেম্বার অব কমার্স, শিক্ষা বোর্ড, হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রগতিশীল শিক্ষক ফোরামসহ বিভিন্ন সামাজিক, শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে সমাধীতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করা হয়।

মরহুম এম. আব্দুর রহিমের জ্যেষ্ঠ পুত্র বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি এম. ইনায়েতুর রহিম জেলা জজশীপের বিচারকদের নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। মরহুমের কনিষ্ঠ পুত্র জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম ও কন্যা স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক ডাঃ নাসিমা সুলতানাও শ্রদ্ধা নিবেদন করেন।

পবিত্র কোরআন খানির পর সমাধীস্থলে দোয়া মাহফিল পরিচালনা করেন বিচারপতি এম. ইনায়েতুর রহিম। বিপুল সংখ্যক মানুষ দোয়া মাহফিলে অংশ নেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য