সংবাদ সম্মেলনঃ ঠাকুরগাঁও পুলিশ সুপারের প্রত্যাহারের দাবি বিএনপি’রমাসুদ রানা পলক, ঠাকুরগাঁও : বিএনপি সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেছেন, ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার ফারহাত আহমেদ রাষ্ট্রীয় ক্ষমতার অপব্যবহার করে রাজনৈতিক দলের এজটা বাস্তবায়নের লক্ষ্য নির্বিচার বিএনপির বিভিন্ন স্তরের নেতা কর্মীদের নামে মিথ্যা বানোয়াট মামলা দিয়ে গ্রেফতার শুরু করেছে।

সোমবার দুপুরে ঠাকুরগাঁও প্রসক্লাব আনিসুল হক মিলনায়তনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক লিখিত বক্তব্য পুলিশ সুপারের প্রত্যাহারের দাবি করে উক্ত সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে ঠাকুরগাঁও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন আরো বলেন, পুলিশ প্রশাসনের মাধ্যমে বিএনপির উপর নির্যাতন, অত্যাচার, মামলা, হামলা, গ্রেফতার করে আসন নির্বাচনের মাঠে থেকে দুরে রাখার নীলনক্সা বাস্তবায়ন করছে। এতে করে পুলিশী গ্রেফতারের ভয়ে নেতাকর্মীরা গৃহহীন হয়ে রয়েছে।

তিনি আরো অভিযোগ করে বলেন, সম্প্রতি বিএনপির ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ আলোচনা সভার আয়াজন করলে মাইক বন্ধ করে প্যান্ডল ভেেঙ্গ দেয়। ওই দিনেই বগুনবাড়ি ইউনিয়নের ৪ জনক বাড়ি থেকে গ্রেফতার করে ১০৫ জনের নামে মিথ্যা মামলা দায়ের করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য