মো: ইউসুফ আলী, আটোয়ারী থেকেঃ পঞ্চগড়ের আটোয়ারীর পল্লীতে স্বামী কর্তৃক স্ত্রী হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। জানাগেছে, উপজেলার বড় সিংগীয়া (দেবুয়াপাড়া) গ্রামের মোঃ ভোট্টু( ভোটাই) এর ছেলে রশিদুল ইসলাম(২২) প্রায় এক বছর আগে মোছাঃ কল্পনা বেগম(১৯) কে বিয়ে করে। বিয়ের পর হতে যৌতুকের দাবী নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময়ই ঝগড়া বিবাদ লেগেই থাকত।

গত ১ সেপ্টেম্বর বিকেলে ঝগড়ার এক পর্যায়ে রশিদুল তার স্ত্রী কল্পনার গলা টিপে ধরলে শ্বাস রোধ অবস্থায ছটপট করলে বাড়ির লোকজন দৌড়ায় এসে উদ্ধার করে আটোয়ারী হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক রোগীর অবস্থা বেগতিক দেখে ঠাকুরগাও সদর আধুনিক হাসপাতালে রেফার্ড করেন। ঠাকুরগাও পৌছার পুর্বেই ৮ মাসের অন্তঃস্বত্বা কল্পনা বেগম শেষ নি:শ্বাস ত্যাগ করে।

নাম প্রকাশ না করার শর্তে পরিবার ও এলাকাবাসী জানান, ১ সেপ্টেম্বর কল্পনা বেগম তার বাবার বাড়ি পঞ্চগড়ের জগদল যাওয়ার কথা। স্বামী রশিদুল ছাড়া একাই বাবার বাড়ি যেতে নারাজ কল্পনা। কল্পনা আট মাসের অন্তঃস্বত্বা। বার বার স্বামীকে অনুরোধ করার পরও স্বামী রশিদুল শশুর বাড়ী যাবেনা বললে, কল্পনা অভিমান করে ইদুর মারা গ্যাস ট্যাবলেট মুখে দিয়ে আত্মহত্যা করেছে।

কল্পনা বেগমের ভাই বাদী হয়ে কল্পনার স্বামী রশিদুল ইসলাম সহ ৭ জন এবং অজ্ঞাতনামা আরো ১০/১৫ জনকে আসামী করে আটোয়ারী থানায় নারী শিশু আইনের ১১(ক)/৩০ ধারা মতে একটি মামলা দায়ের করেন। মামলা নং ০১, তারিখ ০২/০৯/২০১৮ ইং।

মামলার আই.ও এসআই আজিজুর রহমান বলেন, মামলা হয়েছে,লাশের ময়না তদন্ত হয়েছে, মামলার আসামী কল্পনার শশুর ভোট্টুকে ০৩ সেপ্টেম্বর ভোর রাতে গ্রেফতার করা হয়েছে। কল্পনার স্বামী রশিদুল সহ বাকী আসামীরা পলাতক রয়েছে। পুলিশ আসামী গ্রেফতারে তৎপর রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য