দিনাজপুর গাউসুল বিএনএসবি আই হসপিটালের নব নির্মিত বহিঃবিভাগের ভবন উদ্বোধনদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর গাউসুল বিএনএসবি আই হসপিটালের নব নির্মিত বহি:বিভাগের ভবন উদ্বোধন করা হয়েছে।

রোববার দিনাজপুর গাউসুল বিএনএসবি আই হসপিটালের নব নির্মিত বহি:বিভাগের ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হুইপ ইকবালুর রহিম এমপি।

নিউটাউনস্থ গাউসুল বিএনএসবি আই হসপিটাল প্রাঙ্গনে উদ্বোধন শেষে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা: শহিদুল্লাহ’র পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড আব্দুল লতিফ, এম আব্দুর রহিম মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: কান্তা রায় রিমি প্রমুখ।

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি স্বাস্থ্যসেবাকে আরও উন্নত করার উপর গুরুত্বারোপ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য, শিক্ষা, বাসস্থান নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন। নি¤œ মধ্যম আয়ের দেশকে উন্নত দেশে পরিনত করতে স্বাস্থ্য ও শিক্ষাকে আরও গতিশীল করতে হবে।

অনুষ্ঠানে হুইপ ইকবালুর রহিম এমপিকে (গোল্ড) সোনার কোট পিন উপহার দিলে তিনি সেই উপহার ফেরত দিয়ে বলেন, বিনা স্বার্থেই জনগণের পাশে অছি, থাকবো ও জনগনের সেবা করেই যাবো।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য