দিনাজপুর সংবাদাতাঃ চিরিরবন্দরে বাংলাদেশ জামায়াতে ইসলামী চিরিরবন্দর উপজেলা নায়েবে আমীর মোঃ একরামুল হক বিএসসি(৬৭)কে নাশকতার জন্য গোপন বৈঠক চলাকালে আটক করেছে থানা পুলিশ। ভোর ৫ টা ১০ মিনিটে তাকে আটক করা হয়।

চিরিরবন্দর থানা সুত্রে জানা গেছে, দিনাজপুর জেলা পুলিশ সুপার সৈয়দ আবু সায়েমের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকার ও থানার অফিসার ইনচার্জ হারেসুল ইসলাম এবং এস আই বাদশা এর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নাশকতার জন্য গোপন বৈঠক চলাকালে বাংলাদেশ জামায়াতে ইসলামী চিরিরবন্দর উপজেলা নায়েবে আমীর মোঃ একরামুল হক বিএসসি(৬৭)কে ১১ টি বাঁশের লাঠি, ৭টি লোহার রড ও ৩ টি জিহাদী বই সহ আটক করলেও সহযোগি অন্যরা পালিয়ে যায়।

এ আটকের ঘটনায় থানায় একটি মামলা রজু করা হয়েছে। মামলা নং ১, তাং ০১-০৯-২০১৮ইং। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকার ও থানার অফিসার ইনচার্জ হারেসুল ইসলাম আটকের সত্যতা স্বীকার করে জানান, নাশকতা পরিকল্পনার সময় তাকে আটক করা হয়েছে। তার নামে থানায় জ্বালাও পোড়াও, কেন্দ্র পোড়া ও নাশকতার ৮ টি মামলা রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আতিকুজ্জামান বলেন, পলাতক ব্যাক্তিদের দ্রুত আটকের জন্য অভিযান অব্যাহত থাকবে। অপরদিকে তাকে আটকের পর থেকে জামায়াতের নেতৃবৃন্দ গা ঢাকা দিয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য