পঞ্চগড় আটোয়ারীতে জন্মাষ্টমী উৎসব পালিতমোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা পুজা উদযাপন কমিটির আয়োজনে লীলা পুরুষোত্তম পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উৎসব উপলক্ষে বণার্ঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

০২ সেপ্টেম্বর রবিবার শুভ জন্মাষ্টমী উৎসব উপলক্ষে উপজেলার কেন্দ্রিয় দূর্গা মন্দির হতে একটি বণার্ঢ্য র‌্যালী বের হয়ে প্রধান সড়ক সহ ফকিরগঞ্জ বাজার প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে কেন্দ্রিয় দূর্গা মন্দির চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা কেন্দ্রিয় দূর্গাপুজা উদযাপন কমিটির সভাপতি মনোজ কুমার রায় সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে কল্যান কুমার পালের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান মীরা রাণী রায়।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ওসি (তদন্ত) জয়ন্ত কুমার সাহা, উপজেলা প্রকৌশলী আব্দুল মালেক মন্ডল, উপজেলা হিন্দু ,বৌদ্ধ ,খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি বিমল চন্দ্র রায় প্রমুখ। বক্তারা বলেন, সকল ধর্মের মুল লক্ষ্য শান্তি।

তাই এই দিনে ভগবান শ্রীকৃষ্ণ দুষ্টদের দমন ও সৃষ্টদের প্রতিপালনের জন্য পৃথিবীতে অবতীর্ণ হন। প্রধান অতিথি তাঁর বক্তব্যে আরো বলেন, বাংলাদেশ একটি ধর্ম নিরপেক্ষ ও অসাম্প্রদায়ীক দেশ। আজকের শুভ জন্মাষ্টমীতে ইহাই প্রমান করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য