কালীগঞ্জে জুয়া খেলতে গিয়ে ৪ জুয়াড়ি শ্রীঘরেআজিজুল ইসলাম বারী, লালমনিরহাট থেকেঃ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে ৪জুয়াড়ির প্রত্যেককে ১মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২রা সেপ্টেম্বর) দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচারক ও কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান
এ রায় প্রদান করেন।

কারাদন্ড প্রাপ্তরা হলেন,রংপুর গংগাচড়া উপজেলার কোলকন্দ এলাকার মৃত আজগার আলীর ছেলে আব্দুল মতিন (৫৫), একই এলাকার মৃত ছাত্তার মিয়ার ছেলে আব্দুল মতিন (৩৫), কালীগঞ্জ উপজেলার তুষভাণ্ডার ইউনিয়নের ঘনশ্যাম এলাকার ফজলু মিয়ার ছেলে মহিদুল (২২) ও একই উপজেলার চরবৈরাতী এলাকার মৃত বাহাদুর ছেলের আব্দুর (২৫)।

এ বিষয়ে কালীগঞ্জ থানার পুলিশের উপ-পরির্দশক (এসআই) বাদল কুমার জানান, কালীগঞ্জ- গংগাচড়া সীমান্তে ৪ জুয়াড়ি প্রকাশ্যে জুয়া খেলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ সেখানে অভিযান চালিয়ে প্রকাশ্যে জুয়া খেলার সময় হাতে নাতে তাদেরকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে তারা তাদের দোষ স্বীকার করে নেয়।

এ সময় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান তাদের প্রত্যেককে ১ মাসের করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মকবুল হোসেন এ ঘটনার সত্যতানিচ্ছিত করে জানান, কারাদন্ড প্রাপ্তদের রোববার দুপুরে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য