গাইবান্ধা সদর-২ আসনের মনোনয়ন প্রত্যাশী শাহ সারোয়ার কবীরের প্রেস ক্লাবে মতবিনিময়আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধা-২ (সদর) আসনের আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী শাহ্ সারোয়ার কবীর রোববার গাইবান্ধা প্রেস ক্লাবে এসে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় মিলিত হন।

এসময় তিনি গাইবান্ধার সার্বিক উন্নয়ন নিয়ে কথা বলেন। এরই একপর্যায়ে আগামী জাতীয় সংসদের একাদশ নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচন করার প্রত্যয় ব্যক্ত করেন। ইতোমধ্যে সদর উপজেলার ১৩টি ইউনিয়ন ও পৌরসভায় তিনি ব্যাপক গণসংযোগ অব্যাহত রেখেছেন তা তুলে ধরেন।

সারোয়ার কবীর নির্বাচন বর্তমান সরকার আওয়ামী লীগের জন্য অনেক গুরুত্বপূর্ণ। তিনি বিগত উপজেলা নির্বাচনে অংশ গ্রহণকারী এবং জাতীয় সংসদের একাধিকবার মনোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশের প্রথম স্পিকার শাহ আব্দুল হামিদের নাতি, সাবেক সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা আ’লীগ সদস্য শাহ সারোয়ার কবীর এবারও মনোয়ন প্রত্যাশী।

তাই দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাঠপর্যায়ে একাধিক জরীপের মাধ্যমে যোগ্য ও তরুণ নেতৃত্ব হিসেবে আমাকে মনোনয়ন দেবে বলে শাহ সারোয়ার কবীর আশা করেন। তিনি আরও বলেন, আমাকে মনোনয়ন দিলে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এই আসনটি উপহার দিতে পারবো এবং এলাকার ব্যাপক ঘটাতে পারবো।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য