সাংবাদিক সুবর্ণা নদীকে হত্যার প্রতিবাদে পলাশবাড়ীতে মানববন্ধনআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ পাবনায় আনন্দ টিভির জেলা প্রতিনিধি ও স্থানীয় নিউজ পোর্টাল দৈনিক জাগ্রত বাংলার সম্পাদক ও প্রকাশক সুবর্ণা নদীকে নৃসংশভাবে কুপিয়ে হত্যার প্রতিবাদ এবং সারাদেশ ব্যাপী সাংবাদিকদের উপর হামলা, মামলা ও নির্যাতনকারীদের শাস্তির দাবিতে শনিবার সকালে গাইবান্ধার পলাশবাড়ীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ পালিত হয়েছে।

পলাশবাড়ী চৌমাথা মোড়ে আনন্দ টিভি পরিবার ও দর্শক ফোরাম এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচীর আয়োজন করে। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপজেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট, অনলাইন, ইলেকট্রিনিক ও স্থানীয় সংবাদ মাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আনন্দ টিভির জেলা প্রতিনিধি আশরাফুল ইসলামের সঞ্চালনায় ও সিনিয়র সাংবাদিক আবুল কালাম আজাদের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, সাংবাদিক নুরুল ইসলাম, সাইদুর রহমান মাষ্টার, রফিকুল ইসলাম, আমিরুল ইসলাম কবির, ফেরদৌস মিয়া, মাসুদার রহমান, সিরাজুল ইসলাম রতন, উত্তম কর্মকার, সাদেকুল ইসলাম রুবেল, হাসিবুর রহমান স্বপন, শহিদুল ইসলাম, ও মোশফেকুর রহমান মিল্টন প্রমুখ।

বক্তারা আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি সুবর্ণা নদীকে নৃসংশভাবে কুপিয়ে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন সাংবাদিক আব্দুর রাজ্জাক, আরিফ উদ্দিন, শাহরিয়ার কবির আকন্দ, আশরাফুজ্জামান, সরকার লুৎফর রহমান ও সোহেল রানা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য