পরিবেশ পরিচ্ছন্ন রাখতে সবাইকে সচেতন হতে হবেআজিজুল ইসলাম বারী,লালমনিরহাট থেকে: লালমনিরহাটের আদিতমারী উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে যৌথ উদ্যোগে আজ শনিবার(১লা সেপ্টেম্বর) ‘আমাদের সচেতনতাই পরিবর্তনের শক্তি’ শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলার সকল ক্যাম্পাসে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান উদ্বোধন করা হয়।
উপজেলা স্কাউটস সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আসাদুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

আদিতমারী জিএস মডেল স্কুল অ্যান্ড কলেজ ক্যাম্পাসে উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে এক যোগে পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচি উদ্বোধনের আগে বক্তব্য রাখেন জেলা স্কাউটস সম্পাদক মোজাম্মেল হক, উপজেলা স্কাউটস সম্পাদক ও প্রশাসনিক প্রধান শওকাত আরা সিদ্দিকা, উপজেলা সহকারী শিক্ষা অফিসার নাসির উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মফিজুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুলতান হোসেন প্রমুখ।

আলোচনা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি ইউএনও আসাদুজ্জামান নিজ হাতে ঝাড়ু নিয়ে কর্মসূচির উদ্বোধন করেন। কর্মসূচিতে উপজেলা স্কাউটস,কাবদল ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য