11 22 18

বৃহস্পতিবার, ২২শে নভেম্বর, ২০১৮ ইং | ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - ঘোড়াঘাটে আমের গাছ থেকে ঝুলন্ত এক ব্যক্তির লাশ উদ্ধার

ঘোড়াঘাটে আমের গাছ থেকে ঝুলন্ত এক ব্যক্তির লাশ উদ্ধার

ঘোড়াঘাটে আমগাছের ডালে ঝুলন্ত এক ব্যক্তির লাশ উদ্ধারদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ঘোড়াঘাটে আমের গাছ থেকে ঝুলন্ত অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মৃত ব্যক্তির নাম আমির হোসেন (৩৮), তাকে হত্যা করে তারই পরিহিত শার্ট ছিড়ে গলায় পেচিয়ে ওই আমগাছের ডালে ঝুলিয়ে রাখা হয়েছে বলে লাশ প্রত্যক্ষদর্শীদের ধারনা।

App DinajpurNews Gif

ঘটনাটি ঘটেছে গত শুক্রবার (৩১ আগষ্ট) দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে আবিরের পারা (বাগমারা) গ্রামের আম এক বাগানে। আমির হোসেন গাইবান্দা জেলার ফুলছড়ি উপজেলার টেংরাকান্দি গ্রামের কাশেম আলীর পুত্র বলে জানা গেছে।

নিহত আমির হোসেনের স্ত্রী শাহিদার ভাই ছহির উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ থানায় নিয়েছে।

এঘটনার বিষয়ে জিজ্ঞাসায় শাহিদা জানান, ঈদের পরদিন ২৩ আগষ্ট বৃহসপতিবার স্বামী ও ২সন্তানসহ ভাই ছহির উদ্দিনের বাড়ীতে আসি এবং স্বামী আর বাড়ীতে ফিরে যাবেনা বলে এখানেই থাকে। গতকাল মাগরিবের পর স্বামী বাতাস খাওয়ার কথা বলে আমার কাছ থেকে বেরিয়ে যায়। রাত ১০টার পরে খোজাখুজি করে স্বামীর ঝুলন্ত লাশ দেখি।

ঘোড়াঘাট থানার ওসি আমিরুল ইসলাম জানান, এব্যাপারে ঘোড়াঘাট থানায় ১টি ইউডি মামলাসহ ময়না তদন্তের জন্য লাশ দিনাজপুর মর্গে প্রেরণ করা হয়েছে। লাশের ময়না তদন্তে বেরিয়ে আসবে আমীর হোসেনকে হত্যা করা হয়েছে না সে আত্নহত্যা করেছে।

তবে ঝুলন্ত লাশের আলামতের অবস্থা দেখে প্রত্যক্ষদর্শীদের ধারনা কে বা কারা তাকে তাকে হত্যা করে যেনতেন ভাবে লাশ আমগাছের ডালে ঝুলিয়ে রেখেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য