ফল ব্যবসায়ি শওকত আলী’র উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানব বন্ধনদিনাজপুর সংবাদাতাঃ নিমনগর ফুলবাড়ী বাসস্ট্যান্ড ব্যবসায়ি কল্যাণ সমিতির অন্তরভূক্ত ফল ব্যবসায়ি মোঃ শওকত আলী-কে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে কতিপয় সন্ত্রাসী ধারালো অস্ত্রদ্বারা গুরুতর আহত করলে এর প্রতিবাদে গত ৩০ আগষ্ট বৃহস্পতিবার বিকেলে নিমনগর ফুলবাড়ী বাসস্ট্যান্ড এলাকায় নিমনগর ফুলবাড়ী বাসস্ট্যান্ড ব্যবসায়ী কল্যাণ সমিতি সকল দোকান ১ঘন্টা বন্ধ রেখে মানব বন্ধন পালন করে।

মানব বন্ধনে উপস্থিত ছিলেন নিমনগর ফুলবাড়ী বাসস্ট্যান্ড ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মোঃ মনিরুল ইসলাম বাবলু, যুগ্ন সম্পাদক ফজলুর রহমানসহ অন্যান্য নির্বাহী সদস্য এবং আহত মোঃ শওকত আলী’র পরিবারবর্গ।

মানব বন্ধন চলাকালিন সময় নিমনগর ফুলবাড়ী বাসস্ট্যান্ড ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মোঃ মনিরুল ইসলাম বাবলু প্রশাসনের উদ্দ্যেশে বলেন শওকত আলীর উপর হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্ত মুলক শাস্তি প্রদান করতে হবে।

আগামী ২৪ ঘন্টার মধ্যে আসামীদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তি প্রদানের কার্যক্রম পরিচালনা না করলে পরবর্তিতে কঠিন আন্দলনে যেতে বাধ্য হবো। তাই আমাদের আর আন্দলনে যেন যেতে না হয় সে জন্য বিষয়টি প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য