দিনাজপুরে বিদেশি পিস্তল গুলি ও ম্যাগজিনসহ আটক সোহেলকে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ড মঞ্জুরদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর শহরে পুলিশের অভিযানে অত্যাধুনিক ইউএসএ তৈরী একটি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি ও ম্যাগজিনসহ গ্রেফতারকৃত যুবক সোহেলকে জিজ্ঞাসাবাদের জন্য বিচারক ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

দিনাজপুর কোর্ট পুলিশ পরিদর্শক মোঃ রবিউল ইসলাম জানান, আজ বৃহস্পতিবার দুপুর ২টায় অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বিশ্বনাথ মন্ডলের গ্রেফতারকৃত আসামী শহরের দপ্তরীপাড়া মহল্লার আব্দুর রশীদ খালাসীর পুত্র সোহেল রানা (৩৩) এর উপস্থিতিতে রিমান্ড শুনানি হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালী থানার এসআই গোলাম সারোয়ার সোহেলকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করে। বিচারক জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাজমুল হক জানান, বিচারক আসামী সোহেলের ৩ দিন রিমান্ড মঞ্জুর করেছেন। আদালতের আদেশ পাওয়া গেলে আগামীকাল শুক্রবার তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করা হবে। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে বেশ কিছু তথ্য পাওয়া গেছে। রিমান্ডে জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যে মিলিয়ে তার সহযোগীদের গ্রেফতার করা হবে বলে জানায়।

উল্লেখ্য যে, গত ২৭ আগষ্ট রাত ১০টায় দিনাজপুর শহরের দপ্তারীপাড়া মহল্লায় আব্দুর রশীদ খালাসীর পুত্র সোহেল রানার বাড়ী তল্লাশী করে তার নিকট হতে ১টি অত্যাধুনিক ইউএসএ তৈরী পিস্তল, ২ রাউন্ড গুলিসহ তাকে আটক করা হয়।

এই ঘটনায় কোতয়ালী থানার এসআই নয়ন চন্দ্র রায় বাদী হয়ে থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করে। ওই মামলায় তাকে গত ২৮ আগষ্ট আদালতে সোপর্দ করে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। বিচারক আজ বৃহস্পতিবার আসামীর উপস্থিতিতে রিমান্ড শুনানি করে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য