আটোয়ারীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কম্পিউটার প্রশিক্ষণ উদ্বোধনমোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) থেকেঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের “ বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা ( পার্বত্য চট্রগ্রাম ব্যতীত)” শীর্ষক উন্নয়ন সহায়তা প্রকল্পের আওতায় পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় বাস্তবায়িত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের প্রথম ব্যাচ সমাপনি ও দ্বিতীয় ব্যাচ প্রশিক্ষণ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

৩০ আগস্ট বৃহস্পতিবার উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রশিক্ষনার্থীদের মাঝে সনদপত্র বিতরণ ও দ্বিতীয় ব্যাচ প্রশিক্ষনের উদ্বোধনের আনুষ্ঠানিকতার আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা।

কম্পিউটার প্রশিক্ষক সুজন কলি’র সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে কম্পিউটার প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে পরামর্শমুলক বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম,মহিলা ভাইস চেয়ারম্যান মীরা রাণী রায়, উপজেলা প্রকৌশলী আব্দুল মালেক মন্ডল।

আলোচনা শেষে প্রথম ব্যাচ প্রশিক্ষনার্থীদের হাতে প্রশিক্ষনের সনদপত্র তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার সহ অতিথিবৃন্দ। জানাগেছে, প্রথম ব্যাচ ৪০ জন প্রশিক্ষনার্থী প্রশিক্ষণে অংশ নেয়। এরমধ্যে প্রথম স্থান অধিকারীকে পুরস্কার হিসেবে একটি স্মার্ট মোবাইল ফোন প্রদান করা হয়।

পরে ৭০ জন প্রশিক্ষনার্থী নিয়ে দ্বিতীয় ব্যাচের কম্পিউটার প্রশিক্ষনের শুভ উদ্বোধন ঘোষনা করেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা। ৬ মাস মেয়াদী প্রশিক্ষনে দ্বিতীয় ব্যাচের প্রথম স্থান অধিকারীকে একটি কম্পিউটার পুরস্কারের অগ্রিম ঘোষনা দেয়া হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য