সাংবাদিক সুবর্ণা নদীকে হত্যার প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধনআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ পাবনায় আনন্দ টিভির জেলা প্রতিনিধি ও স্থানীয় নিউজ পোর্টাল দৈনিক জাগ্রত বাংলার সম্পাদক ও প্রকাশক সুবর্ণা নদীকে নৃসংশভাবে কুপিয়ে হত্যার প্রতিবাদ এবং সারাদেশ ব্যাপী সাংবাদিকদের উপর হামলা, মামলা ও নির্যাতনকারীদের শাস্তির দাবিতে বৃহস্পতিবার গাইবান্ধায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচী পালিত হয়।

গাইবান্ধা শহরের ডিবি রোডের আসাদুজ্জামান মার্কেটের সামনে আনন্দ টিভি পরিবার ও দর্শক ফোরাম এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচীর আয়োজন করে। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মকসূচীতে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, অনলাইন, ইলেকট্রিনিক ও স্থানীয় সংবাদ মাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মানববন্ধন চলাকালে আনন্দ টিভির স্টাফ রিপোর্টার মিলন খন্দকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন গাইবান্ধা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, যুগান্তর জেলা প্রতিনিধি গোবিন্দলাল দাস, করতোয়ার সৈয়দ নুরুল আলম জাহাঙ্গীর, দেশ টিভির অমিতাভ দাশ হিমুন, ইনডিপেনডেন্ট টিভির আরিফুল ইসলাম বাবু, ডিবিসি টিভির রিকতু প্রসাদ, সময় টিভির স্টাফ রিপোর্টার হেদায়েতুল ইসলাম বাবু, বৈশাখী টিভির এসএম বিপ্লব ইসলাম, আনন্দ টিভির আশরাফুল ইসলাম, সাংবাদিক সাইফুল ইসলাম খান, শাহজান সিরাজ, মাসুম লুমেন প্রমুখ।

বক্তারা আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি সুবর্ণা নদীকে নৃসংশভাবে কুপিয়ে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন ফটো সাংবাদিক কুদ্দুস আলম, এসএ টিভির আবু কায়সার প্লাবন, আমাদের সময়ের খায়রুল ইসলাম, দৈনিক খোলা কাগজের শাহাদত হোসেন মিশুক, সময়ের কণ্ঠস্বরের ফরহাদ আকন্দ, গাইবান্ধা ডট নিউজের বার্তা সম্পাদক কায়সার রহমান রোমেল, শামীম সরদার, আবু কায়সার শিপলু, মিলন মিয়া মইনুল ইসলাম, রুবেল ইসলাম, কার্তিক চন্দ্র বর্মন, ক্যামেরাপার্সন জয় কুমার ও মোকছেদ আলী প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য