গাইবান্ধায় মুসলিম নিকাহ্ রেজিস্ট্রার সমিতির নির্বাচন সম্পন্নআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ বাংলাদেশ মুসলিম নিকাহ্ রেজিস্ট্রার সমিতি গাইবান্ধা জেলা শাখার ত্রি-বার্ষিক নির্বাচন ২০১৮ বৃহস্পতিবার সুষ্ঠুভাবে সম্পন্ন হয়। গাইবান্ধা জেলা পরিষদ মিলনায়তনে সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

এই নির্বাচনে জেলার ৭টি উপজেলার মোট ৯৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। উল্লেখ্য, ৯ সদস্য বিশিষ্ট জেলা কার্য নির্বাহী পরিষদের মধ্যে সহ-সভাপতি পদে সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক পদে কাজী জুলফিকার আলী, সহ-সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক মফিকুর রহমান এবং কার্যনির্বাহী পরিষদের সদস্য পদে মাওঃ মো. আব্দুল গোফ্ফার, মো. আব্দুল কাদের ও মো. সাখাওয়াত হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

ফলে কার্য নির্বাহী কমিটির শুধু সভাপতি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এই পদে মো. ভরতখালী ইউনিয়নের মফিজুল হক আকন্দ এবং নলডাঙ্গা ইউনিয়নের একেএম এ হালিম খন্দকার প্রতিদ্বন্দ্বিতা করেন।

নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার মো. আব্দুল খালেক। তার সাথে সহযোগি নির্বাচন কমিশনার ছিলেন মো. আবু সাঈদ খুদরী ও মো. আইনুল হক। যথারীতি পুলিশ প্রহরায় সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য