দিনাজপুরে লাইসেন্স, হেলমেট বিহীন ও মোটর সাইকেল ৩ আরোহীদের বিরুদ্ধে অভিযানদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে জনসচেতন ও দুর্ঘটনা এড়াতে দিনাজপুর জেলা পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম এর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকার ও টিআই সাদাকাতুল বারীর নেতৃত্বে লাইসেন্স, হেলমেট বিহীন ও মোটর সাইকেলে ৩জন আরোহীদের বিরুদ্ধে জোর অভিযান চালানো হচ্ছে।

২৯ আগষ্ট বুধবার দিনাজপুর শহরের লিলিড় মোড়ে এ অভিযান চালানো হয়। দিনাজপুর ট্রাফিক ইন্সপেক্টর সাদাকাতুল বারী জানান, চলতি মাসেই এ অভিযানে ৮৯২টি মামলা দায়ের করা হয়েছে। এ অভিযান অব্যাহত রেখে দিনাজপুরের পরিবেশকে যানযট মুক্ত ও দুর্ঘটনা এড়ানোই আমাদের এ অভিযান।

এছাড়া সদর হাসপাতাল মোড়ে প্রতিদিন শতাধিক হেলমেট বিহীন মোটর সাইকেল আটক করা হচ্ছে। হেলমেট না দেখানো পর্যন্ত মোটর সাইকেলটি ছেড়ে দেয়া হচ্ছে না। এ ছাড়া মোটর সাইকেলটির সব কিছু ঠিক ঠিক থাকলে ছেড়ে দিচ্ছি।

এদিকে দিনাজপুরের সচেতন মহল জানান, যদি শহরের বিভিন্ন রাস্তার অভিযান মত দিনাজপুর বড়ময়দান ক্যাফেটেরিয়া এলাকায়, শিশুপার্কের পূর্ব পার্শ্বে, পুলহাট থেকে গোরস্থান মোড়, সুইহারি সরকারি কলেজ এবং উপশহরের বিভিন্ন এলাকায় অভিযার চালান উচিৎ। এসব এলাকায় বাইকারদের উৎপাতে রাস্তায় চলাচল বিপদজনক হয়ে উঠছে। তারা প্রশাসনকে এ সব এলাকায় দৃষ্টি দেওয়ার অনুরোধ জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য