দ্বিতীয়বারের মতো টেলিভিশনের পর্দায় প্রচার করা হলো সাজ্জাদ সুমন পরিচালিত নাটক ‘কলুর বলদ ২’। প্রবাসীদের জীবনের বেদনার কাব্য নিয়ে নির্মিত এ নাটকটি সোমবার চ্যানেল আইয়ে প্রচার হওয়ার পর ব্যাপক সাড়া ফেলে। দেশ-বিদেশের অনেক দর্শকের টেলিফোন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে নাটকটি মঙ্গলবার রাতে একই চ্যানেলে পুনরায় প্রচার করা হয়।

পরিচালক সাজ্জাদ সুমন জানান, চ্যানেল আইয়ে রোজার ঈদে প্রচার হয়েছিল ‘কলুর বলদ’। প্রবাসীদের জীবন কাহিনি নিয়ে নির্মিত ওই নাটকটি প্রচারের পর তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। সাফল্যের ধারাবাহিকতায় ঈদুল আযহাতেও নির্মিত হয় ‘কলুর বলদর সিক্যুয়াল ‘কলুর বলদ ২। সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রেখে এই নাটকটিও সাড়া ফেললো বেশ।

প্রবাসীদের সুখ, দুঃখ, পারিবারিক টানাপড়েন, মায়ের মমতা এসবকে কেন্দ্র করে নির্মিত হয়েছে এই নাটকটি। ‘কলুর বলদ’ এর মতো এবারের ‘কলুর বলদ ২’ এর গল্পও লিখেছেন মেজবাহ উদ্দিন সুমন।

এতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন নায়ক রিয়াজ; তার বিপরীতে রয়েছেন ফারহানা মিলি। আরও অভিনয় করছেন ওয়াহিদা মল্লিক জলি,খায়রুল আলম সবুজ, হিমি হাফিজ, নিকুল কুমার মণ্ডল, আখন্দ জাহিদ প্রমুখ।

নাটকটি সোমবার ইউটিউবে আপলোডের কয়েক ঘণ্টার মধ্যেই রেকর্ড সংখ্যবার দেখা হয় ‘কলুর বলদ ২’। বুধবার সকাল পর্যন্ত ৫ লাখ ২৯ হাজার ভিউ হয়েছে নাটকটির।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য