বীরগঞ্জে মাদক, জঙ্গীবাদ, বাল্যবিবাহ ও নৈতিক অবক্ষয় প্রতিরোধে আলোচনা সভা বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের বীরগঞ্জে মাদক, জঙ্গীবাদ, বাল্যবিবাহ ও নৈতিক অবক্ষয় প্রতিরোধ মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে বীরগঞ্জ চার্চ অব দ্য ন্যাজারীণ মিশনের সুজালপুর চাইল্ড স্পন্সরশীপ প্রোগ্রামের আয়োজনে নিজস্ব মিলনায়তনে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাকিলা পারভিন।

নর্থ জেলা চার্চ অব দ্য ন্যাজারীণ জেলা প্রধান রেভা. জেম্স বাড়ৈ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীরগঞ্জ থানার এসআই মোঃ দুলাল হক, সুজালপুর ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ আনসারুল ইসলাম, বীরগঞ্জ চার্চ অব দ্য ন্যাজারীণ মিশনের সুজালপুর চাইল্ড স্পন্সরশীপ প্রোগ্রামের প্রকল্প ম্যানেজার বিনয় কুমার প্রমুখ।

অনুষ্ঠানে বক্তাগণ বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মুখী কর্মকান্ডের কথা তুলে ধরে বলেন, মাদক, জঙ্গীবাদ এবং বাল্যবিবাহ আমাদের দেশে সামাজিক ব্যাধি হিসেবে পরিচিতি লাভ করেছে। আমাদের নৈতিক অবক্ষণের কারণে এই সামাজিক ব্যাধি এখন দেশের উন্নয়নে হুমকি হিসেবে দাঁড়িয়েছে। তাই সরকার এই ব্যাধি প্রতিরোধে যুদ্ধ ঘোষণা করেছে।

এই যুদ্ধের প্রধান সৈনিক দেশের সাধারণ মানুষ। দেশের একজন নাগরিক হিসেবে এই ব্যাধির বিরুদ্ধে সামাজিক ভাবে আন্দোলন গড়ে সরকারকে সাহায্যে করা আমাদের নৈতিক দায়িত্ব। আমরা এগিয়ে আসলে আমাদের দেশ এগিয়ে যাবে। এবং সরকার গৃহীত দেশের উন্নয়ন কর্মকান্ড বাধাগ্রস্ত হবে না।

অনুষ্ঠানে সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক, অভিভাবক, মা ও শিশু এবং শিক্ষার্থী উপস্থিত ছিল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য