মৃত্যু বার্ষিকী পালিত শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত সাবেক সংসদ সদস্য করিম উদ্দিনআজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধি: অগণিত অনুরাগী শ্রদ্ধা ও ভালোবাসায় লালমনিরহাট -২ (কালীগঞ্জ আদিতমারী) সাবেক সংসদ সদস্য আলহাজ্ব করিম উদ্দিন আহমেদ এর
২৭তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার(২৮ আগষ্ট) দিন ব্যাপী কালীগঞ্জ করিম উদ্দিন আহমেদ কলেজের উদ্দ্যোগে এন.জামান অডিটোরিয়াম হলে কোরঅান খানি, মিলাদ মাহফিল, আলোচনা , স্মৃতিচারণ ও দোয়ার অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। পরে তাঁরা মরহুমের আত্মার শান্তিকামনায় মোনাজাত করেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মরহুমের জ্যেষ্ঠ পুত্র সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান অাহমেদ এমপি। উক্ত দোয়া মাহফিল ও স্মৃতিচারণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মরহুমের কন্যা রওশনারা চায়না চৌধুরী, মরহুমের ৫ম পুত্র খুরশীদুজ্জামান অাহমেদ,
তুষভান্ডার ইউপির চেয়াম্যান নুর ইসলাম অাহমেদ, মুক্তিযোদ্ধা মহসীন টুলু, থানার অফিসার ইনচার্জ মকবুল হোসেন, উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান, মরহুমের জামাতা ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসার ড. অানিসুর রহমান জুয়েল, সাবেক সংসদ সদস্য সালেহ উদ্দিন অাহমেদ, মরহুমের ৩য় পুত্র ও উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান অাহমেদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ রেশালুর নুর চৌধুরী প্রমূখ।

করিম উদ্দিন আহমেদ ১৯ মার্চ ১৯২৩ সালে জন্ম গ্রহন করেন। ২৮ ( আগষ্ট) ১৯৯১সালে তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি লালমনিরহাট ২ আসনের নির্বাচিত সংসদ সদস্য ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য