পঞ্চগড়ের আটোয়ারীতে আইন-শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা’র সভাপতিত্বে ২৮ মঙ্গলবার উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত সভায় উপজেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি সম্পর্কে বিস্তারিত আলোচনা সহ সিদ্ধান্ত গ্রহন করা হয়।

উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সদস্যদের বক্তব্যে সামান্য বিচ্ছিন্ন ঘটনা ছাড়া উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তেষজনক বলে মন্তব্য করা হয়। সভায় অহরহ মটর সাইকেল চুরি,মাদক, জুয়া, বাল্য বিবাহ,যৌতুক,নারী নির্যাতন সম্পর্কে সভায় আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সভায় উপদেষ্টার বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রহমান সকল অপরাধ দমনের উপর পরামর্শ মুলক বক্তব্য রাখেন। সভায় উপজেলার আইন-শৃংখলা সম্পর্কে আলোচনা করেন আটোয়ারী থানার অফিসার ইনচার্জ, ইউপি চেয়ারম্যানগণ, বিজিবি’র পক্ষে গিরাগাঁও ও বালাপাড়া কোম্পানী কমান্ডারদ্বয়, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, আটোয়ারী পাইলট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, আটোয়ারী প্রেসক্লাব ও উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক প্রমুখ।

সভায উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা বলেন, মাদক নিয়ন্ত্রণে ও নারী নির্যাতনে প্রশাসনিক ভুমিকা থাকবে কঠোর। সরকারের প্রচলিত আইন বাস্তবায়নের মাধ্যমে এলাকার কিছু সামাজিক অপরাধ দমন করা সম্ভব। তিনি সকল প্রকার সামাজিক অপরাধ দমন সহ এলাকার উন্নয়নমুলক কাজে সবার সহযোগিতা কামনা করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য