11 21 18

বুধবার, ২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১২ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - বিনোদন - সেপ্টেম্বরে মুক্তি পাচ্ছেনা ‘দেবী’

সেপ্টেম্বরে মুক্তি পাচ্ছেনা ‘দেবী’

App DinajpurNews Gif

 

মিসির আলিকে নিয়ে নির্মিত প্রথম চলচ্চিত্র ‘দেবী’ মুক্তির কথা ৭ সেপ্টেম্বর। কিন্তু আজ (২৮ আগস্ট) এর প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান প্রত্যাহার করে নিলেন তারিখটি। জানালেন, ৭ সেপ্টেম্বর ছবিটি মুক্তি দিচ্ছেন না তারা। দর্শকদের অপেক্ষা করতে বলেছেন আরও এক মাস।

কিন্তু কেন শেষ মুহূর্তে এসে আলোচিত ছবিটির মুক্তির তারিখ বদলে গেল, পিছিয়ে গেল এক মাসেরও অধিক সময়? জবাবে জয়া আহসান বললেন, ‘‘আপনারা জানেন ছবিটি সরকারি অনুদান এবং আমার ‘সি-তে সিনেমা’র যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে।

তাই আমরা চাই ছবিটি আগে অনুদান কমিটির সদস্যরা দেখবেন। সেন্সর বোর্ডের বিজ্ঞ জুরিবোর্ড দেখবেন। তাদের মতামত পাওয়ার পরপরই একটি ভালো দিন থেকে ‘দেবী’কে আপনাদের কাছে তুলে দিতে চাই। সবকিছু ঠিক থাকলে অক্টোবরের মাঝামাঝি সময়ে বড় পর্দায় দেশের বড় বড় প্রেক্ষাগৃহগুলোতে মুক্তি দেওয়ার ইচ্ছে রাখি।’’

তিনি দর্শকদের উদ্দেশ্যে আরও বললেন, ‘‘এটি এখন শুধু একটি চলচ্চিত্র নয়, ‘দেবী’ আমার কাছে একটি সম্পদ। আমার শুভাকাঙ্ক্ষীদের জন্য বড় উপহার। আর এই উপহার শুভদিনে শুভক্ষণেই দর্শকদের কাছে তুলে দিতে চাই আমি।

হুমায়ূন আহমেদ এবং তার সৃষ্ট মিসির আলি, রানু, আনিস, নীলু, সাবেত চরিত্রগুলো বড় পর্দায় দেখার জন্য আমি মুখিয়ে আছি। আমি নিশ্চিত আপনারাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন। এই আগ্রহের প্রতি সম্মান রেখেই আরেকটি মাস আপনাদের কাছে চাইছি।’’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য