সালমানের মায়ের সঙ্গে ক্যাটরিনাবলিউড তারকা সালমান খান-ক্যাটরিনা কাইফের প্রেম নিয়ে কম জল ঘোলা হয়নি। ক্যাটরিনার বলিউড ক্যারিয়ার শুরুতে সালমানের সঙ্গে প্রেমের মুখরোচক চর্চা হতো। তারপর ক্যারিয়ার এগোনোর সঙ্গে সঙ্গে একটা সময় আচমকা সেই প্রেম বিচ্ছেদে রূপ নেয়।

ক্যাটরিনা মন দিয়ে বসেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুরকে। চুটিয়ে প্রেম করেন তারা। ডেট করেছেন দেশ-বিদেশে। একান্তে সময় কাটিয়েছেন সমুদ্র সৈকতে।

অনলাইনে ভাইরাল হওয়া একটি ছবি সেই প্রশ্নের উত্তরের কোল ঘেঁষে চলে গেলো। বিষয়টি আর একটু পরিস্কার করে বলা যাক। সালমান খান এখন ‘ভারত’ ছবির শুটিং করছেন। এটি পরিচালনা করছেন আলি আব্বাস জাফর।

এই ছবিতে তার বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। তাই সংবাদ মাধ্যমের বেশ আগ্রহ রয়েছে ছবিটি নিয়ে। ‌ইউরোপের দেশ মাল্টায় চলছে ছবির দৃশ্য ধারণের কাজ। সেখানে উপস্থিত আছেন সালমান খানের মা সালমা খান।

শুটিংয়ের ফাঁকে সময় পেলে মাকে নিয়ে সময় কাটাচ্ছেন সালমান-ক্যাটরিনা দুজনই। সোমবার (২৭ আগস্ট) এমনই এক শুটিং বিরতির দিনে সালমা খানের সঙ্গে একটি স্থিরচিত্রে দেখা গেছে ক্যাটরিনা কাইফকে। ছবিতে ‍দু’জন দু’জনকে জড়িয়ে ধরে আছেন। দু’জনের মুখেই ভালোবাসার হাসি।

এদিকে এই ছবি নিজের ইন্সটাগ্রামে পোস্ট করেছেন সালমানের বোন অর্পিতা খান শর্মা। তারপর থেকে দুই তারকার ভক্তরা একের পর এক শুভেচ্ছা মন্তব্যে সিক্ত করছেন তাদের। বিষয়টি বেশ উপভোগ করেছেন অর্পিতা খান।

কেউ কেউ মনে করছেন এই ছবির মাধ্যমেই তারা বুঝেয়ে দিচ্ছেন খুব শিগগিরই তাদের চার হাত এক হতে চলেছে। পরবর্তীতে অবশ্য অর্পিতা ছবিটি ডিলিট করে দেন। কিন্তু তার আগেই ছবিটি ভাইরাল হয়ে গেছে অনলাইনে।

সালমান খান-ক্যাটরিনা আবার প্রেম করছেন কিনা সে বিষয়ে সঠিক কিছু জানা যায়নি। তারা সবময়ই নিজেদের ভালো বন্ধু বলে প্রচার করছেন। আসলে তারা বন্ধু নাকি বন্ধুর চেয়ে বেশি কিছু? এই প্রশ্নের উত্তর আপাতত জিইয়ে রাখা আছে। সত্যটা জানার জন্য অপেক্ষা করতে হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য