দিনাজপুর শহরে ২শ পিস ইয়াবাসহ ১ মহিলা মাদক বিক্রেতাসহ ৩ মাদকসেবি আটকদিনাজপুর সংবাদাতাঃ ২৭ আগষ্ট সোমবার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অফিস দিনাজপুর এর বিশেষ অভিযানে শহরের বিভিন্ন স্থান থেকে ৩ জন মাদক সেবনকারী ও মাদক বিক্রেতা একজন মহিলা ২শ পিস ইয়াবা সহ আটক।

ঘটনাসূত্রে জানা যায় যে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সহকরী পরিচালক মোঃ রাজিউর রহমান এর নেতৃত্বে শহরের দক্ষিণ বালুবাড়ী লাইন পাড়া (সিপাহীপাড়া পাওয়ার হাউস) এলাকাস্থ মোঃ আব্দুর রহিম ভান্ডারীর বাড়ীর উত্তর পাশে কাঁচা রাস্তার উপর মোঃ সোহেল এর স্ত্রী মাদক বিক্রেতা মোছাঃ সেলিনা আক্তার (২৬) কে ২শ পিস ইয়াবা সহ আটক করা হয়।

মাদক বিক্রেতা সেলিনা আক্তারকে আটকের পর তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনের ১৯৯০ এর ১৯(১) টেবিলের ৯(খ) ধারায় মামলা করে জেল হাজতে প্রেরণ করা হয়।

অপরদিকে দক্ষিণ বালুবাড়ী পাওয়ার হাউস এলাকার মৃত মহন খানের পুত্র মোঃ রফিকুল ইসলাম কেরপা (৪৮), ৭নং উপশহর শাহিন ক্লিনিক সংলগ্ন মোঃ শফিকুল ইসলামের পুত্র মোঃ মিরাজ হোসেন (২৬) এবং শেখপুরা এলাকার মৃত দেলোয়ার হোসেনের পুত্র মোঃ আলমগীর হোসেন (২৮)কে মাদক সেবন করা অবস্থায় আটক করা হয়।

আটককৃত মাদক সেবনকারীদের দিনাজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফিরুজুল ইসলাম ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য