মাইলসে ফিরলেন শাফিন আহমেদশাফিন আহমেদ গত ১০ ডিসেম্বর মাইলসের অন্য সদস্যদের ব্যাপারে কিছু গুরুতর অভিযোগ করেন। তিনি বলেন, ‘ব্যান্ডের সদস্যদের মধ্যে কিছু সমস্যা আছে। আমি পরিষ্কার জানিয়ে দিয়েছি, এসব সমস্যার যদি পুরোপুরি সমাধান না হয়, তাহলে মাইলসের কোনো শোতে আমি অংশ নেব না।’ তখন অনেকেই মন্তব্য করেছেন, ভেঙে গেছে মাইলস। এরপর প্রথম আলোর সঙ্গে আলাপে হামিন আহমেদকে প্রশ্ন করা হয়, শাফিন আহমেদ আবার মাইলসে ফিরছেন? মঞ্চে আবার মাইলসের সঙ্গে দেখা যাবে তাঁকে? প্রথম আলোর ফেসবুক লাইভ ‘আলাপন’-এ এসব প্রশ্নের জবাবে হামিন আহমেদ বলেছিলেন, ‘দেখা যাক। তবে কোনো কিছুই অসম্ভব নয়।’ হামিন আহমেদ আরও বলেছিলেন, মাইলসে কোনো ভাঙন হয়নি।

অভিমান ভুলে গিয়ে আবার মাইলসে ফিরেছেন শাফিন আহমেদ। আজ আবার সেই জনপ্রিয় মাইলসকে দেখা যাবে। শাফিন আহমেদ, হামিন আহমেদ, মানাম আহমেদ, তুর্য আর জুয়েলকে নিয়ে মাইলস এবার গান করবে টিভিতে। জানা গেছে, এবার নাগরিক টিভির ঈদের অনুষ্ঠানমালায় আজ সোমবার গান করবে মাইলস। অনুষ্ঠানের নাম ‘গানের মেলায়’। রাত ১১টা থেকে ২টা পর্যন্ত স্টুডিও থেকে সরাসরি প্রচারিত হবে অনুষ্ঠানটি।

এদিকে শাফিন আহমেদ মাইলসে যোগ দেওয়ার পর প্রথম আলোকে হামিন আহমেদ বলেছেন, ‘সবাইকে জানাতে চাই, আমাদের মধ্যে যে সমস্যা ছিল, তা দূর হয়ে গেছে। অল্প কিছুদিনের মধ্যে আমাদের আবার একসঙ্গে মঞ্চে দেখা যাবে। আমাদের ভক্ত আর দর্শকদের আগের মতো পাশে চাই।

আর শাফিন আহমেদ বলেছেন, ‘আমি ফিরে আসার পর ভক্তরা সবাই খুশি, আনন্দিত। আমরা সবাই তা উপলব্ধি করতে পারছি। দুর্ঘটনার কথা নতুন করে ভক্তদের মনে করিয়ে দিতে চাই না। আমি ইতিবাচক ব্যাপারগুলো নিয়ে থাকতে চাই। নিজেদের কাজ নিয়ে কথা বলতে চাই।’ তিনি আরও বলেছেন, ‘বিভেদ মিটিয়ে যেহেতু আমরা এক হয়েছি, সেসব আর ঘাঁটানোর দরকার নেই। কোনো অর্থই হয় না। এটা শুধু ভক্তদের মনে করিয়ে দেবে, তা না, বিভ্রান্তির সৃষ্টি করবে। পেছন দিকের ঘটনা কী হয়েছিল, কেন হয়েছিল, বহু লেখালেখি হয়েছে, এটা মনে করিয়ে দিতে চাই না।’

নাগরিক টিভির অনুষ্ঠান বিভাগের প্রধান কামরুজ্জামান বাবু বলেছেন, ‘আমরা মাইলসের সদস্যদের কাছে কৃতজ্ঞতা জানাচ্ছি, কারণ নাগরিকের আমন্ত্রণ তাঁরা গ্রহণ করেছেন। ঈদ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এবার গান করবে মাইলস। আমরা আশা করছি, দর্শক আবার সেই জনপ্রিয় মাইলসকে উপভোগ করবেন।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য