পরিণীতিকে নিয়ে ভক্তদের ট্রোলইন্টারনেট দু্নিয়ায় বলিউড সুন্দরী পরিণীতি চোপড়াকে নিয়ে হাসি তামাশায় মেতে উঠেছেন ভক্তরা। সম্প্রতি নিজের নতুন ছবি ‌’নামাস্তে ইংল্যান্ড’র প্রমোশনের জন্য মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে অর্জুন কাপুরের সঙ্গে দেখা গেছে এ নায়িকাকে। সেখানে অনুষ্ঠানে পরিণীতি একটা আকাশী রঙের অফ-শোল্ডার বাটন-ডাউন অ্যাসিমেট্রিক হেমের পোশাক পরেছিলেন। নিজের পরিহিত এ পোশাকে বেশ অস্বস্তিতে থাকতে দেখা গেছে তাকে।

অনুষ্ঠানের পরিণীতি ছবি তোলার আগে নিজের জামা-চুল সব ঠিক করছেন। জামাটা পরে যে তার অস্বস্তি হচ্ছে তা স্পষ্ট বোঝা যাচ্ছে ছবিতে। নেট দুনিয়ায় এটা নিয়েই হচ্ছে ট্রোল। যে সব জামায় অস্বস্তি হয় তা পরার কি দরকার! এমন কথাই বলছেন ভক্তরা।

ইনস্টাগ্রামে একজন ছবির পোস্টে কমেন্ট করে লিখেন, পরিণীতির আত্মবিশ্বাস ও ক্যামেরার সামনে ও লাজুক না হওয়ায় আমি তাকে পছন্দ করতাম। কিন্তু এখন ওজন কমানোর পর সে নিজের সম্পর্কে প্রচন্ড সচেতন হয়ে গেছে এবং সব সময় তাকে দেখে মনে হয় যা পরেছে তাতেই যেন সে অস্বস্তি হচ্ছে’

এ ছাড়াও পরিণীতির ফ্যানক্লাবে ছবিগুলো শেয়ার করার সবাই বলিউড এ সুন্দরীর ছবিগুলো নিয়ে যে যার ইচ্ছেমতো ট্রোল করছেন। সেখানে একভক্ত লিখেছেন, পোশাকটায় ওঁকে একেবারেই মানায়নি। পোশাকটা দেখেছ? তার একেবারেই ফিট হয়নি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য