অন্তঃসত্ত্বা হয়েই বিয়ের পিঁড়িতে বসেছিলেন নেহাকিছুদিন আগে বলিউড তরকা নেহা ধুপিয়ার মা হওয়ার খবর দেন স্বামী অঙ্গদ বেদী। নিজের টুইটার হ্যান্ডেলে অঙ্গদ পোস্ট করেন নেহার প্রেগন্যান্সির ছবি। ক্যাপশনে লিখেছিলেন, ‘নতুন পথচলা শুরু। আমরা তিনজন।’ সোশ্যাল মিডিয়ায় অন্তঃসত্ত্বা নেহার সেই ছবি এখন ভাইরাল। আর এমন সুখবর পেয়ে তাদের শুভেচ্ছা জানাচ্ছেন বলিউড তারকারা।

গত ১০ মে দীর্ঘদিনের বন্ধু অঙ্গদ বেদীকে জীবনসঙ্গী হিসাবে বেছে নিয়েছেন নেহা ধুপিয়া। মে মাসে মিডিয়ার আড়ালে বিয়ে সেরেছিলেন তারা। নেহার গর্ভবতী হওয়া নিয়ে সেই সময়ই জল্পনা শুরু হয়েছিল। কিন্তু বিষয়টাকে তখন গুজব বলেই উড়িয়ে দিয়েছিলেন অঙ্গদ ও নেহা। তবে শেষমেশ ভক্তদের কৌতূহল দূর করলেন তারা।

তবে কি বিয়ের পিঁড়িতে বসার সময়ই অন্তঃসত্ত্বা ছিলেন নেহা? সে কথাই যেন এতদিন পর মেনে নিলেন অঙ্গদ। আর নতুন অতিথির আগমনে যে দুই তারকা বেজায় খুশি, তা আর বলার অপেক্ষা রাখে না। অঙ্গদ ও নেহাকে ইনস্টাগ্রামে শুভেচ্ছা জানিয়েছেন পরিচালক করণ জোহর থেকে অভিনেতা রীতেশ দেশমুখ সবাই।

এই সুখবরের পরই শনিবার সকালে মুম্বাই বিমানবন্দরে ক্যামেরাবন্দি হন তারা। হাতে হাত ধরে একসঙ্গে বিমানবন্দর থেকে বেরিয়ে আসতে দেখা যায় তাদের। হালকা নীল রঙের ড্রেসে ছিলেন নেহা। এর পর গতকাল বেবি বাম্প নিয়ে ল্যাকমে ফ্যাশন উইকে হাঁটনে হবু মা নেহা ধুপিয়া। স্বামী অঙ্গদ বেদীর হাত ধরে ব়্যাম্প মাতান তিনি। সূত্র : এনডিটিভি

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য